ফটিকছড়ি মাইজভান্ডার এলাকায় ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

বাংলাদেশ দেশরত্ন পরিষদ ও শেখ রাসেল মেমোরিয়াল জাতীয় সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে চট্টগ্রামের ফটিকছড়ি মাইজভান্ডার এলাকায় ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার(৩১ মার্চ) এসব সামগ্রী বিতরণ করা হয়।

এতে উপস্থিত থেকে বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দা রাজিয়া মোস্তফা বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন অতি উল্লাসিত হয়ে ইফতার মাহফিল না করে অসহায়দের পাশে দাঁড়াতে। তারই ধারাবাহিকতা আমরা এটা করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের সবার ঐক্যবদ্ধ হয়ে কাজ করা উচিৎ। তিনি কোন বৈষম্যতা চাননা কারণ তিনি প্রধানমন্ত্রীর কন্যা।

তিনি আরও বলেন, বিএনপির অগণতান্ত্রিক চর্চা মিথ্যাচারের বিরুদ্ধে আমি তীব্র নিন্দা জানাই। আমরা এখনো সম্পূর্ণ মুক্ত হতে পারিনি কারণ আমাদের মাঝে এমন কিছু লোক পর্দার আড়ালে থেকে বিএনপি-জামাতকে মাথা উঁচু করে দাঁড়াতে সহযোগিতা করছে। তাদেরকে তীব্র নিন্দা জানিয়ে বলতে চাই যেকোনো মুহুর্তে তারা লাঞ্চিত হবে। আমার ফটিকছড়িকে অনেক উন্নত মানের রাজনীতিতে নিয়ে সবাইকে ঐক্যবদ্ধ করতে চাই। আমি কোন ভাইয়া লীগ, বাবা লীগ, মা লীগ চাইনা আমি চাই বঙ্গবন্ধুর একটাই আওয়ামী লীগ। এ আওয়ামী লীগ সুসংগঠিত করার জন্য আমার যা যা করা প্রয়োজন আমি সব করবো।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ দেশরত্ন পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি এম এ তালেব, ইউপি সদস্য তৌহিদুল আলম, আব্দুল হালিম প্রমুখ।