বাজারে এলো নতুন ‘হোন্ডা শাইন ১০০ সিসি’ মোটরসাইকেল

প্রেস বিজ্ঞপ্তি :::

শীর্ষস্থানীয় মোটরসাইকেল প্রস্তুতকারক ‘হোন্ডা’, তাদের লেটেস্ট মডেল ‘হোন্ডা শাইন ১০০’ বাজারে এনেছে। নতুন এই মোটরসাইকেলটি দেশের সাধারণ রাইডারদের উন্নত পারফর্ম্যান্সের সাথে স্টাইলিশ ও আরামদায়ক অভিজ্ঞতা প্রদান করবে।

সম্প্রতি অনুষ্ঠিত লঞ্চিং ইভেন্টে নতুন ‘শাইন ১০০’ সম্পর্কে বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও শিগেরু মাৎসুজাকি বলেন, “হোন্ডা চায় সাশ্রয়ী মূল্যে মানসম্পন্ন সমাধানের মাধ্যমে গ্রাহকদের আনন্দদায়ক অভিজ্ঞতা প্রদান করতে। গ্রাহকের চাহিদা পূরণে আমরা ভিন্ন রঙে উন্নত ফিচারস ও প্রযুক্তিসম্পন্ন নতুন নতুন মডেল উপহার দিয়ে যাবো।”

ব্র্যান্ডের চীফ মার্কেটিং অফিসার শাহ মুহাম্মদ আশেকুর রহমান বলেন, “কমিউটার সেগমেন্টে বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড বরাবরই গ্রাহকদের দৈনন্দিন চলাফেরায় সুবিধা, স্বাচ্ছন্দ্য এবং সাশ্রয়ি অভিজ্ঞতা প্রদান করে এসেছে। শাইন ১০০-এর টেকসই ডিজাইন, উন্নত ফিচারস ইত্যাদি বিশেষ করে, গ্রামীণ কিংবা আধা-শহুরে গ্রাহকদের দৈনন্দিন যাতায়াতের প্রয়োজনীয়তা মেটাবে।”

সুপার স্টাইলঃ
আকর্ষণীয় গ্রাফিক্সের সাথে অ্যারোডাইনামিক ফ্রন্ট কাউল এবং ফ্রন্ট হেড ল্যাম্প হোন্ডা শাইন ১০০-কে করে তুলেছে সুপার স্টাইলিশ। এর মজবুত অ্যালুমিনিয়াম গ্র্যাব রেইল, কালো অ্যালয় হুইল, চকচকে সাইলেন্সার, উজ্জ্বল গাঢ় টেইল ল্যাম্প ইত্যাদি বৈশিষ্ট্য পথচারীদের নজর কাড়তে যথেষ্ট।

নির্ভরযোগ্য পারফর্ম্যান্স – হোন্ডা ইঞ্জিনঃ
এর ১০০ সিসি ইঞ্জিন হালকা ওজনের, সহজে নিয়ন্ত্রণযোগ্য, উন্নত পারফর্ম্যান্স ও দুর্দান্ত মাইলেজ প্রদান করে। টাম্বল ফ্লো ও অতিরিক্ত ঘর্ষণ হ্রাস করে এবং ইএসপি-যুক্ত অধিক মাইলেজ দেয়। শাইন ১০০-তে আছে কম্বি ব্রেক সিস্টেম (সিবিএস), যা সামনের ও পিছনের চাকায় ব্রেকিং ফোর্স প্রদান করে বাড়তি নিরাপত্তা নিশ্চিত করে। এছাড়া, এর জ্বালানি দক্ষতা রাইডের খরচ কমায়।

আরামদায়কঃ
নতুন শাইন ১০০-এর দীর্ঘ ও আরামদায়ক আসন রাইডার ও পিলিয়নের জন্য ভ্রমণের সময় যথেষ্ট জায়গা নিশ্চিত করে। মোটরসাইকেলের দৈর্ঘ্য, প্রস্থ ও উচ্চতা যথাযক্রমে ১৯৯৫ মি.মি. x ৭৫৪ মি.মি. x ১০৫০ মি.মি. এবং এর গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৬৮ মি.মি.। লং স্ট্রোকসহ বিশেষভাবে তৈরি সাসপেনশন ইউনিট যেকোন ধরনের রাস্তায় সহজে চলাচল করতে পারে, যা রাইডার ও পিলিয়নকে বাড়তি স্থিতিশীলতা এবং আত্মবিশ্বাস জোগায়। ঘনঘন পরিষ্কার ছাড়াই এর এয়ার ফিল্টার দীর্ঘ সময় কার্যকর থাকে, এমনকি ব্যাটারিও ঘন ঘন রক্ষণাবেক্ষণের প্রয়োজন হয় না।

কার্যকারিতাঃ
শাইন ১০০ মডেলটি হালকা ফ্রেমের হওয়ায় এর সামগ্রিক ওজন কম। এর নরম স্টিয়ারিং মোটরসাইকেল চমৎকারভাবে নিয়ন্ত্রণে সাহায্য করে। এর টেকসই ও শক্ত বডি বাড়তি ওজন বহনের জন্য অত্যন্ত সুবিধাজনক। যেকোন রাস্তায় চলাচলে ভীষণ কার্যকরী। শাইন ১০০-এর ছোট টার্নিং রেডিয়াস, লম্বা হুইলবেস এবং উচ্চ গ্রাউন্ড ক্লিয়ারেন্স যেকোন রাস্তায় উচ্চ গতিতেও নিয়ন্ত্রণে রাখতে কার্যকরী।

মূল্য এবং রংঃ
আকর্ষণীয় ১০৭০০০ টাকা মূল্যে দেশব্যাপি সকল হোন্ডা এক্সক্লুসিভ অনুমোদিত ডিলার শোরুমে ‘হোন্ডা শাইন ১০০ সিসি’ লাল, নীল এবং ধূসর ৩টি রঙে পাওয়া যাচ্ছে। নতুন ক্রয়ে এতে থাকবে ২ বছর অথবা ২০,০০০ কি.মি. পর্যন্ত ওয়ারেন্টি (আগে সম্পন্ন হবার ওপর নির্ভরশীল) এবং পাঁচটি ফ্রি সার্ভিস সুবিধা।