বিশুদ্ধ পানি সরবরাহে চমেকে কেএসআরএম’র পানি শোধনাগার

    চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীদের বিশুদ্ধ খাবার পানি সরবরাহের লক্ষ্যে উদ্বোধন করা হয়েছে বিশুদ্ধ খাবার পানি শোধনাগার।

    দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান কেএসআরএম-এর সৌজন্যে চমেক হাসপাতালে স্থাপিত বিশুদ্ধ পানি শোধনাগার উদ্বোধন করেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ও রোগী কল্যাণ সমিতির সহ-সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল মোহসেন উদ্দীন আহমদ।

    মঙ্গলবার সকালে এ পানি শোধনাগার উদ্বোধন শেষে সংক্ষিপ্ত আলোচনায় ব্রিগেডিয়ার জেনারেল মোহসেন উদ্দীন আহমেদ কেএসআরএমের এই মহতী উদ্যোগের ভূয়সী প্রসংসা করেন এবং ধন্যবাদ জানান।

    উদ্বোধন অনুষ্ঠানে অন্যতম শিল্প প্রতিষ্ঠান কেএসআরএম’র পক্ষে উপস্থিত থেকে প্রতিষ্ঠানের মানবসম্পদ ও প্রশাসন বিভাগের মহাব্যবস্থাপক সৈয়দ নজরুল আলম বলেন, কেএসআরএম ব্যবসার পাশাপাশি সমাজসেবায়ও গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে। চমেক হাসপাতালে বিশুদ্ধ পানি শোধনগার স্থাপন সেই ধারাবাহিকতারই একটি অংশ।

    উদ্বোধন অনুষ্ঠানে অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেডিকেল কলেজের সহকারী পরিচালক ডাঃ শেখ ফজলে রাব্বী পান্না, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডাঃ আক্তারুল ইসলাম, রোগী কল্যাণ সমিতির সহ-সভাপতি ডাঃ তৈয়ব সিকদার, সাধারণ সম্পাদক অভিজিৎ সাহা, নির্বাহী সদস্য মুজিবুল হক সিদ্দিকী, সমাজ সেবা অফিসার তানজিনা আফরিন।

    এছাড়াও কেএসআরএর পক্ষ থেকে প্রতিষ্ঠানের সিনিয়র মেডিকেল কনসালটেন্ট ডাঃ মেজবাহ উদ্দিন আহমেদ, ব্রান্ড সমন্বয়ক মো. মনিরুজ্জামান রিয়াদ, সিনিয়র অফিসার মিজান-উল হক, জুনিয়র অফিসার সাদ মো. আফতাব হোসেন, অফিসার (ক্রয় বিভাগ) মো. মোয়াজ্জেম।

    বিএম/রাজীব…..