প্রধানমন্ত্রী শেখ হাসিনা’কে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বাংলাদেশ মেইল ::

প্রধানমন্ত্রী  শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্টিত হয়েছে। মিছিলটি নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায় সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন সরকারি কমার্স কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি লুৎফুল এহ্ছান শাহ।

প্রধান অতিথির বক্তব্যে লুৎফুল এহ্ছান শাহ বলেন, ক্ষুদামুক্ত, দারিদ্রমুক্ত বদলে যাওয়া সমৃদ্ধ বাংলাদেশের প্রতিচ্ছবি জননেত্রী শেখ হাসিনা।জননেত্রীর প্রশ্নে কোনো অপোষ মিমাংসা বাংলার জমিনে হবে না। ঐক্যবদ্ধ আদর্শিক কর্মীদের গণজোয়ারের সামনে সকল অপশক্তিকে সমূলে বিনাশ করতে প্রয়োজনে জীবন দেবার জন্য প্রস্তুুতি গ্রহণ করতে হবে।

হত্যার হুমকি দাতাদের কঠিন হুশিয়ারি দিয়ে লুৎফুল এহ্ছান শাহ্ আরো বলেন,
আজকের এই তারুণ্য সমাজতন্ত্র বুঝে না; উগ্র সাম্প্রদায়িকতায় বিশ্বাস করে না। আজকের এই তারুণ্যের দৃঢ় বিশ্বাস হচ্ছে জননেত্রী শেখ হাসিনা যা চাইবেন তাই হবে আগামীর বাংলাদেশ।

নগর ছাত্রলীগের সাবেক সদস্য ইকবাল হোসেন নয়নের সঞ্চালনায় নগর যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ এবং থানা ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দের মধ্যে সমাবেশে বক্তব্য রাখেন ফখরুল ইসলাম, আমীর হোসেন,হাসান আলী চৌধুরী, সোলায়মান হাওলাদার, মাসুূদ আলম, মোহাম্মদ নেজাম উদ্দিন,জাহিদুল আলম খোকন,সাহেদ রানা,মোহাম্মদ সোলেমান,আসিফ আলম প্রমুখ।