সৈয়দপুরে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধুর সাহিত্য শিক্ষা সংস্কৃতি ও ক্রীড়া অনুরাগ সাহিত্য আসর

    নীলফামারীর সৈয়দপুরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সাপ্তাহিক সাহিত্য আসরের উদ্যোগে বঙ্গবন্ধুর সাহিত্য, শিক্ষা-সংস্কৃতি ও ক্রীড়া অনুরাগ বিষয়ক ১০১ তম সাহিত্য আসর অনুষ্ঠিত হয়েছে।

    সৈয়দপুর শহরের পৌরসভা সড়কস্থ রোটারী ক্লাব মিলনায়তনে আয়োজিত এ সাহিত্য আসরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাক্ষিক আনন্দ আলো’র সম্পাদক ও প্রকাশক, বিশিষ্ট চলচিত্রকার ও নাট্যকার এবং চ্যানেল আই’র পরিচালক রেজানুর রহমান। বিশেষ অতিথি ছিলেন, রোটারী ক্লাব অব সৈয়দপুরের উপদেষ্টা বিশিষ্ট চক্ষু চিকিৎসক ডাঃ শরিফুল ইসলাম চৌধুরী, সাবেক পৌর চেয়ারম্যান ও শহীদ ডাঃ জিকরুল হক’র ছেলে বখতিয়ার কবির, কথাসাহিত্যিক ও পৌর তথ্য কর্মকর্তা আকমল সরকার রাজু, আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের প্রভাষক আলমগীর হোসেন, অনলাইন নিউজ পোর্টাল উইকলি নর্থ বেঙ্গল নিউজ এর সম্পাদক মেহেরুন নেসা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের অফিস সহকারী ও সাহিত্যানুরাী আনিছুর রহমান প্রমুখ।

    রোটারী ক্লাব অব সৈয়দপুরের সেক্রেটারী ও মেধা বিকাশ স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক এম এম আর রুবেল এর সভাপতিত্বে সাহিত্য আসরে সৈয়দপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, সাহিত্যানুরাী, সংগঠক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ অংশগ্রহন করেন। বিএম/মনন