সাবেক চেয়ারম্যান ও ব্যবসায়ীর বিরুদ্ধে অপপ্রচার
হবিগন্জে মিথ্যা প্রচারের প্রতিবাদে মানববন্ধন

জেলা প্রতিনিধি হবিগঞ্জ:

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ জেহাদী ও বাজারের বিশ্বিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে  মিথ্যা সংবাদ প্রচারে ইনাতগঞ্জ পশ্চিম বাজার হাসপাতালের সামনে গত বুধবার (২৪ এপ্রিল) সন্ধায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

ইনাতগঞ্জ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুস সহিদ এর সভাপতিত্বে ও ইনাতগঞ্জ ইউপি ছাত্রলীগের সভাপতি রুবেল আহমেদের পরিচালনায় এই মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সভায় ইনাতগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ জেহাদী বলেন,   বাংলাদেশ পরিবেশ পরিক্রমা মানবাধিকার সাংবাদিক সোসাইটি কেন্দ্রিয় কমিটি কর্তৃক গত ২২ শে এপ্রিল  জাতীয় প্রেসক্লাবের সামনে যে মানববন্ধন ও প্রতিবাদ সভা হয়েছিল।সেটা মিথ্যা বানোয়াট তথ্যের ভিত্তিতে করা হয়েছে।  মানববন্ধনের প্রতিবাদে কে বা কাহারা একটি চক্রের মাধ্যমে টাকা হাতিয়ে নিয়ে মানুষের মান সম্মানের উপর আক্রমন করে আসছে।

মিথ্যা বানোয়াট অযাচিত তথ্য সংযোজন করে ইনাতগঞ্জ ইউনিয়নের মুনসুরপুরের আশাহিদ আলী আশা ষড়যন্ত্র করছে। সে মাদক ব্যবসায়ী আরো বিভিন্ন নেশার সাথে জড়িত । তার গোটা পরিবারসহ বড় ভাই মোশাহিদ আলী ও তার ভাতিজা আলী জাবেদ মান্নাসহ পুরো এলাকায় মাদকের বিস্তার করছে।

এবং সম্মানি মানুষের চারিত্রিক বৈশিষ্টকে হরণ করছে। তার ভাতিজা আলী জাবেদ মান্নার চুরি করার অপরাদে পুলিশ ফাড়ির আইসির উপস্থিতিতে  ৫-৭ জন সাক্ষী থানায় হাজির করবে বলে বলা হয়,কিন্তু তা করা হয়নি। তাদের বিরুদ্ধে থনায় মামলা হয়েছিল গত ৩-৪ দিন আগে একটি ছেলেকে জোরপূর্বক তুলে নিয়ে একটি ভিডিও ধারণ করা হয়েছে। আমার মনে হয় আপনারা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে দেখেছেন তা সম্পুর্ন মিথ্যা বানোয়াট। ইনাতগঞ্জ জামে মসজিদকে কেন্দ্র করে আমাকে ফাঁসানোর জন্য  এই ষড়যন্ত্র করে তারা। এই আশাহিদ আলী আশা ও মোশাহিদ আলী, আলী জাবেদ মান্নাসহ তার পরিবারকে আইনের আওতায় এনে এই সন্ত্রাসীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।

এ মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, ইনাতগঞ্জ বাজার পরিচালনা কমিটির সভাপতি ও ২নং ওয়ার্ড এর মেম্বার দিলবার হোসেন, অটো রাইস মিলের মালিক আমিনুর রহমান, ব্যবসায়ী কামাল হোসেন, জয়নাল আবেদিন, এলাকার বিশিষ্ট মোরব্বি ওয়ারিদ উল্লাহ,আব্দুল বাছিত প্রমুখসহ ইনাতগঞ্জ ইউনিয়নের সকল শ্রেণি পেশার মানুষ উপস্তিত ছিলেন।