ধর্ষণের অভিযোগে ভন্ড পীর রিমান্ডে

    চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থানার আরেফিন নগর এলাকায় ১৬ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার কথিত পীরকে একদিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশকে অনুমতি দিয়েছে আদালত।

    আজ বৃহস্পতিবার (২২ আগস্ট) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শফি উদ্দিনের আদালত রিমান্ডের অনুমতি প্রদান করেন। বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দীন আহমেদ।

    এর আগে গত ১৮ আগস্ট সন্ধ্যায় আরেফিন নগর এলাকায় মুক্তিযোদ্ধা কলোনীর ‘নেজামে খানকা’ থেকে পুলিশ কথিত ওই পীরকে গ্রেফতার করে।

    গ্রেফতার মো. নেজাম উদ্দিন ওরফে নেজাম মামা (৩৭) চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ফতেয়াবাদ এলাকার সাহাবুদ্দিন চৌধুরীর ছেলে। নগরের বায়েজিদ বোস্তামী থানাধীন আরেফিন নগরের মুক্তিযোদ্ধা কলোনি সংলগ্ন পাহাড়ে তার কথিত আস্তানা।

    থানা সূত্রে জানা যায়, রাতে বিভিন্ন সময়ে ভয় পাচ্ছে এমন একটি কাল্পনিক রোগ সারতে কিছুদিন আগে মহেশখালী থেকে একজন কিশোরী ওই ভন্ডপীরের কাছে যায়। এসময় সে ঝার ফুক করে একদিন তার সাথে থাকলে আর ভয় পাবে না জানিয়ে কিশোরীকে তার আস্তানায় ডেকে আনেন। এভাবে ওই কিশোরীকে ভয়ভীতির মাধ্যমে আরো বেশ কয়েকবার ধর্ষণ করে।

    এক পর্যায়ে কিশোরীটি বিষয়টা তার মায়ের কাছে খুলে বললে নগরীর বায়েজিদ বোস্তামী থানায় ধর্ষণের অভিযোগ এনে সে ভন্ড পীরের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

    বিএম/আরএস..