র‌্যাব পরিচয়ে প্রতারণা : দুই তরুণ গ্রেফতার

    চট্টগ্রাম মেইল : চট্টগ্রামে র‌্যাব পরিচয়ে প্রতারণার মাধ্যমে এক ব্যবসায়িকে ভয়ভীতি দেখিয়ে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে দুই তরুণকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

    বৃহস্পতিবার রাতে নগরীর চেরাগী পাহাড় এলাকা থেকে তাদের দুজনকে গ্রেফতার করা হয়।

    গ্রেফতারকৃতরা হলেন চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার বড় হাতিয়া এলাকার বাসিন্দা এরশাদ রহমান (৩০) ও একই উপজেলার কলাউজান এলাকার বাসিন্দা মারুফ হোসেন (৩০)।

    র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার মো. মাশকুর রহমান তথ্যটি নিশ্চিত করে বলেন, ইউনুছ নামের এক ব্যবসায়ির দুটি ব্যবসা প্রতিষ্ঠান রক্ষায় আইনশৃঙ্খলা বাহিনী তার হয়ে কাজ করবে এমন আশ্বাস দিয়ে নিজেদের র‌্যাব সদস্য পরিচয় দিয়ে দু দফায় পাঁচ লাখ টাকা নেন।

    পরে আরও টাকা দাবি করলে ব্যবসায়ি ইউনুছ বিষয়টি র‌্যাবের কাছে লিখিতভাবে জানায়। অভিযোগ পেয়ে দুই প্রতারককে গ্রেফতার করতে ফাঁদ পাতে র‌্যাব সদস্যরা। আরো একলাখ টাকা নিতে ইউনুছের বাসায় আসতে বলে দুই প্রতারককে। ইউনুছের ফোন পেয়ে দুই প্রতারক টাকা নিতে এরশাদ ও মারুফকে গ্রেফতার করে র‌্যাব সদস্যরা।

    গ্রেফতার দুই প্রতারকের কাছ থেকে টাকাগুলো উদ্ধার করা হয়েছে জানিয়ে র‌্যাবের সহকারী পু্লিশ সুপার মো. মাশকুর রহমান জানান, দুজনকে নগরীর কোতোয়ালী থানায় সোপর্দ করা হয়েছে।

    বিএম/আরএসপি