যুবলীগ নেতা দাউদ সম্রাটের খুনীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

    সীতাকুণ্ড প্রতিনিধি : সীতাকুণ্ড উপজেলা যুবলীগ নেতা দাউদ সম্রাট খুনের ঘটনায় আসামীদের গ্রেফতার ও চন্দ্রনাথ পাহাড়ে আগত পর্যটক দের নিরাপত্তার জন্য পুলিশ ক্যাম্প স্থাপনের দাবীতে মানববন্ধন করেছে সীতাকুণ্ড কলেজের শিক্ষার্থী ও স্থানীয় জনসাধারণ।

    আজ বৃহস্পতিবার (২৪ জানুয়ারী) দুপুরে সীতাকুণ্ড বিশ্ববিদ্যাল কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায় এবং সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেনকে স্মারকলিপি প্রদান করা হয়।

    মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ইউনিয়ন ছাত্রলীগের আহবাহয়ক সাইফুল ইসলাম,কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক শম্ভু সরকার, কলেজ ছাত্রলীগ নেতা অনিক,জামিল খান বাপ্পী, সাগর।

    সাধারন শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন শাহরিয়া হাসান, মেহেদী মিরাজ,মনির প্রমুখ।

    মানববন্ধনে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, স্থানীয় ৪ নং ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম আহবায়ক শুভ, জয়, সৌরভ, পৌরসভা যুবলীগ নেতা সাজ্জাদ, ইমন। স্থানীয় ৫ নং ওয়ার্ড ছাত্রলীগ এর সভাপতি আরিফুল ইসলাম,সাধারন সম্পাদক মোঃদিদার,০৪ নাম্বার ওয়ার্ড ছাত্রলীগ নেতা তন্ময়, পৌরসভা যুবলীগ নেতা সুজিত দাস।

    মানববন্ধনে বক্তারা সীতাকুণ্ড উপজেলা যুবলীগের সদস্য ও কলেজের অসহায় মেধাবী ছাত্রদের অভিবাবক দাউদ সম্রাট খুনের নিন্দা জানান এবং ঘটনার ২৫ দিনেও ডাকাত শহিদ গ্রেফতার না হওয়ায় বিস্ময় প্রকাশ করেন এবং অবিলম্বে তার খুনী ডাকাত সর্দার শহীদ ও তার সহযোগীদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।

    এছাড়া সীতাকুণ্ড পাহাড়ের পর্যটকদের নিরাপত্তার জন্য পাহাড়ের পাদদেশে একটী স্থায়ী পুলিশ ক্যাম্প বসানোর দাবী জানান।

    বক্তরা বলেন, সীতাকুণ্ডে দেশের বিভিন্ন জেলা থেকে প্রতিদিন শত শত পর্যটক বেড়াতে আসেন, কিন্তু তাদেরকে ছিনতাইকারী ও ডাকাতের কবলে পড়তে হয়। বক্তরা বলেন, চন্দ্রনাথ পাহাড়ে ডাকাত শহিদের নের্তৃত্বে রয়েছে বিশাল এক বাহিনী। যাদের হাতে খুন হন সীতাকুণ্ড ওয়ার্ড যুবলীগ নেতা সৈয়দ মোঃ দাউদ সম্রাট।

    বিএম/কামরুল/রাজীব…