রোনালদো-দিবালা ম্যাজিকে জিতল জুভেন্টাস

    বিএম ডেস্ক: ইতালিয়ান সিরি-আতে ফ্রোসিনানের বিপক্ষে ৩-০ গোলের জয় দিয়ে শীর্ষ স্থানটা পোক্ত করল। ঘরের মাঠে এদিন তাদের হয়ে গোল করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো, পাওলো দিবালা ও ডিফেন্ডার লিওনার্দো বোনুচ্চি। এই জয় দিয়েই আগামী বুধবার অ্যাটলেটিকো মাদ্রিদের চ্যাম্পিয়ন লিগের শেষ ষোলোর লড়াইয়ের প্রস্তুতি সারল তারা।

    ঘেরের মাঠে ফ্রোসিনানের গোল মুখ খুলতে বেশি সময় নেয়নি জুভেন্টাস। ম্যাচের ষষ্ঠ মিনিটেই রোনালদোর পাসে থেকে বল পেয়ে ২০ গজ দূর থেকে জোরালো শটে লক্ষ্যভেদ করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড দিবালা।

    এর ১১ মিনিট পরই ফ্রোজিনোনের সঙ্গে গোলের ব্যবধান দ্বিগুণ করে ফেলে জুভেন্টাস। ইনজুরি থেকে ফেরা ডিফেন্ডার লিওনার্দো বোনুচ্চি ডান পায়ের দারুণ এক শটে গোলটি করেন। বাকি সময়ে আর কোনো গোল না হওয়ায় ২-০ ব্যবধান নিয়েই বিরতিতে যায় তারা।

    বিরতির পর ৬৩ মিনিটে স্কোরলাইন ৩-০ করার পাশাপাশি জুভেন্টাসের জয় নিশ্চিত করে ফেলেন রোনালদো। মানজুকিচের পাস থেকে বল জালে জড়ান পর্তুগিজ মহাতারকা। লিগের শেষ চার ম্যাচের চারটিতেই গোল করলেন রোনালদো। লিগে এটি তার ১৯তম গোল হলেও চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে জুভেন্টাসের জার্সিতে সিআরসেভেনের এটি ২১তম গোল।

    এই জয়ে জুভেন্টাসের পয়েন্ট দাঁড়ালো ২৪ ম্যাচে ৬৬। দ্বিতীয় স্থানে থাকা ন্যাপোলির পয়েন্ট ৫২। যদিও ন্যাপোলি ম্যাচ খেলেছে একটি কম। দুই দলের পয়েন্টের ব্যবধান এই মুহূর্তে ১৪। ২৪তম ম্যাচে ন্যাপোলির জয় ধরে নিলেও দুই দলের মধ্যে পয়েন্টের ব্যবধান ১১। রোববার নাপোলি ঘরের মাঠে তোরিনোর মুখোমুখি হবে।

    বিএম/রনী/রাজীব