কালী বাড়ি এলাকায় আহত মুমুর্ষ শান্তি নন্দীর চিকিৎসায় আর্থিক অনুদান দিলেন মেয়র

    চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম নগরীর উত্তর কাট্টলীতে মাদক সেবির দাঁ এর কোপে আহত ও মুমুর্ষ শান্তি নন্দীর সকল চিকিৎসার ব্যয়ভার বহন করবে চট্টগ্রাম সিটি কর্পোরেশন। আজ মঙ্গলবার সকালে নগরীর উত্তর কাট্টলী ওয়ার্ডস্থ ঈশান মহাজন রোড়ে বড় কালী বাড়ী এলাকায় আহত দীপক দত্ত, টিংকু দত্ত, প্রবীর তালুকদারকে দেখলে গেলে তিনি একথা বলেন।

    মেয়র তাদের চিকিৎসার খোঁজখবর নেন এবং চিকিৎসার জন্য আর্থিক অনুদান তুলে দেন। এই সময় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব খোরশেদ আলম সুজন, কাউন্সিলর ড. নিছার উদ্দিন আহমেদ মঞ্জু, শৈবাল দাশ সুমন, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আবিদা আজাদ,গিয়াস উদ্দীন জুয়েল,হাবিবুর রহমান,ইকবাল চৌধুরী,আলতাফ উদ্দীন,লোকমান আলী ও আকবরশাহ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জসীম উদ্দিনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    বর্তমানে শান্তি নন্দীর অবস্থা গুরুতর। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে লাইফ সাপোটে রাখা হয়েছে। এই সময় উপস্থিত জনসাধারণের সাথে আলাপকালে মাদক সেবিকে দ্রুততর সময়ের মধ্যে আইনের আওতায় আনার জন্য পুলিশ প্রশাসনের প্রতি আহ্বান জানান মেয়র। মেয়র বলেন আইনের উর্দ্ধে কেউ নন- আইন তাঁর নিজস্ব গতিতে চলবে।

    বিএম/রাজীব..