রংপুরে সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে সপ্তম শ্রেণীর ছাত্র আটক

    ছাত্রী ধর্ষণ সেনবাগ

    রংপুর প্রতিনিধি : রংপুর নগরীর আমাশু কুকরুল পুর্বপাড়া গ্রামে সাত বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের অভিযোগ অনিমেশ রায় নামের এক সপ্তম শ্রেণীর এক ছাত্রকে আটক করেছে পুলিশ।

    আজ শুক্রবার দুপুরে রংপুর মেট্রোপুলিটন পুলিশের পশুরাম থানার ওসি মহোসিউল গনি সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন। বর্তমানে ধর্ষণের শিকার প্রথম শ্রেণীর ওই ছাত্রী মূমুর্ষ অবস্থায় রংপুর মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে।

    পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বেলা ২টার দিকে ওই গ্রামের কৃষ্ণ রায়ের ছেলে স্থানীয় আমাশু প্রগতি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র অনিমেষ রায় মেয়েটির বাড়িতে যায়। মেয়েটির বাবা পেশাগত কারণে বাড়ির বাইরে এবং মা সাংসারিক কাজে ব্যস্ত থাকার সুযোগে অনিমেষ ওই মেয়েটির সঙ্গে খেলার ছলে তাকে গোয়াল ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। কিছুক্ষণ পর মেয়েটির রক্তক্ষরণ দেখে তার মা ও দাদা জানতে চাইলে সে ধর্ষণের বিষয়টি তার মাকে জানায়। পরে তার মা রক্তাক্ত অবস্থায় মেয়েকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করেন।

    বৃহস্পতিবার রাতে পরশুরাম থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ধর্ষণের আলামত হিসাবে মেয়েটির রক্তমাখা কাপড়, বিছনা উদ্ধারসহ করে। পরে নিজ বাড়ি থেকে অনিমেষকে আটক করে।

    পরশুরাম থানার ওসি মোহসিউল গনি জানান, ধর্ষণের শিকার মেয়েটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধর্ষক অনিমেষকে আটক করা হয়েছে।

    বিএম/সোহেল রশীদ/রনী