পুলিশে চাকরি দেওয়ার নামে প্রতারনা : দুই ভুয়া পুলিশ গ্রেফতার

    চট্টগ্রাম মেইল : চট্টগ্রামে পুলিশ প্রশাসনের উদ্ধতন কর্মকর্তা সেজে সাধারণ মানুষকে পুলিশে চাকরি দেওয়ার নামে মোটা অংকের টাকা হাতিয়ে প্রতারণা করে আসছিলো সংঘবদ্ধ একটি প্রতারক চক্র। তাদের পাতানো ফাঁদে পড়ে ইতিমধ্যে অনেক মেধাবী ছাত্র/ছাত্রী ও তাদের পরিবার নিঃস্ব হয়ে গেছে।

    বিভিন্ন অভিযোগের সূত্র ধরে চট্টগ্রাম নগরীর চকবাজার গুলজার টাওয়ারের সামনে থেকে সংঘবদ্ধ প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। শুক্রবার দুপুরে দুই ভুয়া পুলিশকে গ্রেফতার করা হয়।

    গ্রেফতারকৃতরা হলেন, চট্টগ্রামের হাটহাজারীর ভবানীপর এলাকার ডাক্তার বাড়ির সুকেন্দ বিকাশ দাশের ছেলে চিরঞ্জিব দাশ প্রকাশ রঞ্জিব (৫৬) ও কুমিল্লার ব্রাহ্মনপাড়া থানা এলাকার আলতাফ হোসেনের ছেলে দুলাল আহম্মেদ ছদ্মনাম পুলিশের আর.ও শাহ আলম (৫৫)।

    শনিবার বিকেলে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তথ্যটি নিশ্চিত করেন চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. মিজানুর রহমান।

    তিনি বলেন, একাধিক অভিযোগের ভিত্তিতে তথ্য প্রযুক্তির মাধ্যমে শুক্রবার দুপুরে দুই ভুয়া পুলিশের অবস্থান নিশ্চিত করে গোয়েন্দা পুলিশের বিশেষ টিম। চকবাজার গোলজার টাওয়ারের সামনে অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করা হয়। দুজনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

    বিএম/রাজীব সেন…