বাজেটকে স্বাগত জানিয়ে কাউনিয়া উপজেলা ছাত্রলীগের আনন্দ মিছিল

    রংপুর ব্যুরো॥ সমৃদ্ধির সোপানে বাংলাদেশ, সময় এখন আমাদের স্লোগানকে ধারণ করে ১৯-২০ অর্থ বছরের উন্নয়নমুখী বাজেট প্রণয়ন করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও উন্নয়নের বাস্তবমুখী বাজেটকে স্বাগতম জানিয়ে আনন্দ মিছিল করেছে রংপুরের কাউনিয়া উপজেলা ছাত্রলীগ।

    আজ রবিবার বিকেলে উপজেলার দলীয় কার্যালয় হতে আনন্দ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বাসস্ট্যান্ড মোড়ে সংক্ষিপ্ত সমাবেশ করে।

    উপজেলা ছাত্রলীগের সভাপতি সুসান্ত সরকার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশিকুর রহমানের সঞ্চালনে সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা কৃষকলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আজিজুল মোল্লা, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি জামিল হোসেন, জিবন, সাবিব্র, ছাত্রলীগ নেতা সোহেল রানা, চঞ্চল, মোস্তাফিজার, লিটন, হালিম, হাসান, স্বেচ্ছাসেবকলীগ নেতা মাহামুদুল হাসান পিন্টা প্রমুখ।

    উপজেলা ছাত্রলীগের সভাপতি সুসান্ত সরকার বলেন, বাংলাদেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য একের পর এক উন্নয়নমুখী বাজেট দিয়ে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার। তারই ধারাবাহিকতায় এবার সবচেয়ে বড় বাজেট দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জনবান্ধব, শিক্ষা ও কৃষিবান্ধব এ বাজেটকে আমরা স্বাগত জানাই। এই বাজেট বাস্তবায়নে শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড হিসেবে ছাত্রলীগ সর্বদাই পাশে আছে এবং থাকবে।

    বিএম/এসআর/এমআর