মাদক সম্রাট মশিয়ারের মোটরবাইক ফেন্সিডিলসহ উদ্ধার, আবারও পলাতক মশিয়ার

    লালমনিরহাট প্রতিনিধি : জেলা পুলিশ সুপার এর বিশেষ নির্দেশে চলমান মাদক বিরোধী জিরো টলারেন্স নীতির আওতায় একটি ৮০ সিসি মোটরবাইকসহ পঁচিশ (২৫) বোতল ভারতীয় আমদানী  নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করেছে কালীগঞ্জ থানা পুলিশ। তবে কুখ্যাত মাদক ব্যবসায়ী মশিয়ার পালাতে সক্ষম হয়েছে।
    কালীগঞ্জ থানা পুলিশের বরাত দিয়ে ও জেলা পুলিশ সুপার এর ভেরিফাই ফেসবুক আইডির দেওয়া তথ্য থেকে জানা গেছে যে, কালীগঞ্জের খামারভাতি সীমান্তের মৃত ছকমল হোসেন এর পুত্র, কুখ্যাত মাদক সম্রাট মশিয়ার রহমান (৩৫) ও তার সহযোগী গোড়ল ইউনিয়ন এর ঘোঙ্গাগাছ এলাকার রফিকুল ইসলাম এর পুত্র মোত্তালেব হোসেন পঁচা (২১) সহ মোটরবাইক যোগে ফেন্সিডিলসহ রংপুর যাচ্ছে, এমন তথ্যের ভিত্তিতে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি)  আরজু মোঃ সাজ্জাদ এর নেতৃত্বে এসআই তুষার চন্দ্র রায় এর টিম গোড়ল এলাকায় অবস্থান নিয়ে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে মোটরবাইক সহ ফেন্সিডিল ফেলে পালিয়ে যেতে সক্ষম হয় মাদক ব্যবসায়ীগন। পরে পুলিশ মোটরবাইক ও ফেন্সিডিল উদ্ধার করে।
    ঘটনার সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আরজু মোঃ সাজ্জাদ হোসেন জানান, পলাতক শনাক্তকৃত আসামি দ্বয়কে গ্রেফতার এর চেষ্টা চলছে। পলাতক শনাক্তকৃত আসামি মশিয়ার এর বিরুদ্ধে কালীগঞ্জ এবং পাশ্ববর্তী আদিতমারী থানায় ৫ টির ও অধিক মাদক মামলা রয়েছে, এবং  কালীগঞ্জ থানার মামলা নং- ১৪, তাং- ১৩/০২/১৯ ইং, ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি।