লালমনিরহাটে জমি নিয়ে বিরোধ, ছুরিকাঘাতে হত্যা, গ্রেফতার- ২

    লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের সদর উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে মঞ্জু মিয়া (৫০) নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যা করেছে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ঘাতক তপু রায় ও তার বন্ধু এলাকার প্রফুল্য রায়ের ছেলে নিতাই চন্দ্রকে (১৮) গ্রেফতার করেছে পুলিশ।
    বৃহস্পতিবার (৬ জুন) রাত সাড়ে ৯টার দিকে লালমনিরহাট সদর উপজেলার মোঘলহাট ইউনিয়নের মেঘারাম গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মঞ্জু মিয়া গ্রামের আজগার আলীর ছেলে বলে জানা গেছে।
    লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম জানান, নিহত মঞ্জু মিয়ার সাথে জমির সীমানায় একটি গাছের মালিকানা নিয়ে বিরোধ বাঁধে তার প্রতিবেশী সচিন রায়ের। এ নিয়ে উভয়ের মাঝে বৃহস্পতিবার (৬ জুন) বিকেলে বাকবিতণ্ডা বাঁধলে স্থানীয়ভাবে বৈঠকের মাধ্যমে তা সমাধান করা হয়। কিন্তু সেই সমাধান মানতে নারাজ সচিন রায়ের ছেলে তপু রায় (১৮)।
    বৃহস্পতিবার রাতে স্থানীয় মেঘারাম বাজার থেকে বাড়ি ফিরছিলেন মঞ্জু মিয়া। এ সময় রাস্তায় ওঁৎপেতে থাকা সচিন রায়ের ছেলে তপু রায় পথরোধ করে পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা আহত মঞ্জুকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
    ওসি আরও জানান, ঘটনার পর দু জনকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে।
    বিএম/ইজেড/এমআর