চট্টগ্রামে বাস চাপায় নারী ও বিদ্যুতায়িত হয়ে যুবকের মৃত্যু

    চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম নগরীতে বাসচাপায় মধ্যবয়সী এক নারী ও বিদ্যুতায়িত হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১০ টা থেকে রাত ১২ টার মধ্যে দেড় ঘন্টার ব্যবধানে পৃথক দুটি ঘটনায় তাদের মৃত্যু হয়।

    জানা যায়, চট্টগ্রাম নগরীর টাইগারপাস মোড়ে কাজলী সাহা (৫৫) নামে মধ্যবয়সী এক নারী রাস্তা পার হতে গেলে ১০ নম্বর রুটের একটি বাস তাকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত কাজলী চাঁদপুর সদর থানার মুখার্জী গ্রামের কনাই সাহার স্ত্রী। তথ্য নিশ্চিত করেছে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক।

    এ ঘটনার দেড় ঘন্টা পরেই পৃথক আরেকটি দুর্ঘটনায় নিহত হয়েছে মো. শাহেদ (৩০) নামে এক যুবক। নগরীর বায়েজিদ থানা বালুচড়া রাজা মিয়া কমিশনারের বাড়ি সংলগ্ন একটি গ্যারেজে দুর্ঘটনায় তার মৃত্যু হয়। তথ্য নিশ্চিত করে চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক বলেন, গ্যারেজটিতে ব্যাটারিচালিত অটোরিকশায় চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হলে মো. শাহেদ (৩০) গুরুতর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত মো. শাহেদ ওই এলাকার কবির আহমদের ছেলে বলে চমেক সূত্রে জানা গেছে।

    বিএম/রাজীব সেন..