আগে হয়েছে ধর্ষন, এখন হচ্ছে গণধর্ষণ-আফরোজা আব্বাস

    চট্টগ্রাম মেইল : বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রিয় সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, আগে হয়েছে ধর্ষন, এখন হচ্ছে গণধর্ষণ, সারাদেশে শিশু থেকে শুরু করে বৃদ্ধ শিকার হচ্ছে ধর্ষনের।

    ধানের শীষে ভোট দেয়ার অপরাধে ৭ সন্তানের জননীকে ধষর্ণ করা হয়েছে। এই বিভিষিকা থেকে পরিত্রাণ পেতে মুক্তি পেতে আমরা আরেকটি মুক্তিযুদ্ধ দেখতে চাই।

    তিনি আজ শনিবার (২০ জুলাই) দলের পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী চট্টগ্রাম বিভাগীয় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

    চট্টগ্রামের কাজীর দেউড়িস্থ নাসিমন ভবনের সামনের নুর আহমদ সড়কে বিএনপি আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন। সমাবেশে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ব্যারিস্টার মওদূদ, বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, মো. শাহজাহান, কেন্দ্রিয় নেতা গোলাম আকবর খোন্দকার, জাফরুল ইসলাম চৌধুরী, শফিউল বারী বাবু, আব্দুল ওয়াদুদ ভুঁইয়া, চাচিং ফ্লু জেরী, এসএম ফজলুল হক নূরুল আমিন, আবু সুফিয়ানসহ উত্তর দক্ষিণ জেলা ও মহানগরীর নেতারা উপস্থিত ছিলেন।

    সমাবেশে আফরোজা আব্বাস আরো বলেন- বিগত জাতীয় নির্বাচনে আমাদের ৩শ আসনে প্রার্থীদের উপর হামলা হয়েছে, আমরা রক্তাত্ত হয়েছি কিন্তু দমে যাইনি। হামালা মামলা, গ্রেফতার করে বিএনপিকে দমানো যাবেনা। বেগম জিয়াকে মুক্তি ও গণতন্ত্র ফিরিয়ে আনতে আরেকটি মুক্তিযুদ্ধ প্রয়োজন বলে তিনি মন্তব্য করেন।

    বিএম/রাজীব..