আত্মহত্যার হুমকি মিন্নির পিতা কিশোরের

    বরগুনায় প্রকাশ্য রাস্তায় খুন হওয়া রিফাত শরীফের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির বাবা মোজ্জাম্মেল হোসেন কিশোর আত্মহত্যার হুমকি দিয়েছেন।

    গণমাধ্যমকে তিনি বলেন, আমার মেয়েকে নির্মমভাবে নির্যাতন করে ৫ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। তাকে কিছু বলতে না দিয়েই ভিতরে নিয়ে যাওয়া হয়েছে। পুলিশ এভাবে মেয়েকে নির্যাতন না করে আমাকে গ্রেফতার করুক। আমার মেয়ের কষ্ট আমি আর সইতে পারছি না। আমি আত্মহত্যা করব। আমি আর বাঁচতে চাই না।

    পুলিশ জানিয়েছে, আয়েশা সিদ্দিকা মিন্নি তার স্বামী রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। পাঁচদিনের রিমান্ডের দু’দিন শেষে মিন্নিকে শুক্রবার দুপুরে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিট্রেট আদালতে হাজির করা হয়। বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজীর কাছে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দেন মিন্নি। এতে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

    এ সময় মিন্নির স্বীকারোক্তিমূলক জবানবন্দির বিষয়ে তার বাবা মোজ্জাম্মেল হোসেন চিৎকার করে বলেন, তার মেয়ে অসুস্থ, গতকাল রাতে একজন পুলিশ সদস্য তার বাসায় গিয়ে চিকিৎসাপত্র নিয়ে এসেছেন। আজকে জোর জবরদস্তি ও নির্যাতন করে তার মেয়ের কাছ থেকে স্বীকারোক্তিমূলক জবানবন্দি নেওয়া হয়েছে।

    বিএম/এমআর