এরশাদের মৃত্যু নিয়ে গুজব না ছড়ানোর আহবান

    লাইফ সাপোর্টে এরশাদ

    জাতীয় পার্টির চেয়ারম্যান হোসেইন মুহাম্মদ এরশাদ ভাল আছেন এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে তার মৃত্যুর বিষয়ে যে বার্তা ছড়িয়েছে তা গুজব বলে জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা।

    ফেইসবুকে জাতীয় পার্টির পেইজে এই বিষয়ে তার একটি বার্তা পাওয়া গেছে। সেই সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব না ছড়ানোর আহবান জানিয়েছেন তিনি।

    এছাড়া, এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী রোববার (৩০ জুন) দিনগত রাত সাড়ে ১১টার পর সংবাদমাধ্যমকে জানান, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত আছে। তিনি এখনও অক্সিজেন সাপোর্টে রয়েছেন।

    এদিকে এরশাদের পরিবার,সরকার,জাতীয় পার্টি বা হাসপাতাল কর্তৃপক্ষ এখনো পর্যন্ত সাবেক এই রাষ্ট্রপতির মৃত্যুর খবর নিশ্চিত করেনি।

    এর আগে হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক পরিস্থিতি নিয়ে জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, ‘এরশাদের উন্নত চিকিৎসার জন্য তাকে দেশের বাইরে নিয়ে যেতে প্রস্তুত আমরা। তবে এখনই তাকে বিদেশে নিয়ে যাওয়ার প্রয়োজন নেই। তিনি এখন অক্সিজেন সাপোর্টে রয়েছেন।’

    রোববার (৩০ জুন) বনানীতে জাতীয় পার্টির দলীয় অফিসে প্রেস ব্রিফিংকালে জিএম কাদের এ কথা বলেন।

    এর আগে দুপুরে হঠাৎ জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার অবনতি ঘটে।

    এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী সংবাদমাধ্যমকে জানান, এরশাদের শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। বিকেল থেকে তিনি অক্সিজেন সাপোর্টে আছেন।

    গত বুধবার (২৬ জুন) থেকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন এইচএম এরশাদ।

    বিএম/এমআর