পটিয়ায় পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ৩

    পটিয়া প্রতিনিধি : চট্টগ্রামের পটিয়ায় পৃথক দুটি অভিযানে আটক হয়েছে তিন মাদক কারবারি। এদের কাছ থেকে উদ্ধার হয়েছে ২ হাজার পিস ইয়াবা।

    মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের চট্টগ্রাম ‘খ’ সার্কেলের উপ পরির্দশক আজাদ জানান, গোপন তথ্যে জানা যায় বুধবার সকালে পটিয়া উপজেলার খরনা রাস্তার মাথা এলাকায় ইয়াবা সহ দুই জন লোক হাত বদল করতে আসছে।

    এ খবরে ফোর্স নিয়ে সকাল ৮টার সময় খরনা রাস্তার মাথায় পৌছালে জয়নাল আবেদীন (২০) কে ১ হাজার ইয়াবাসহ হাতে নাতে আটক করা হয়। পরে পটিয়া থানায় মাদক আইনে মামলা করে থানা পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়। আটক জয়নাল আবেদীন টেকনাফের জাহাজপুরা গ্রামের সৈয়দ আহমদের ছেলে বলে জানিয়েছে তারা।

    অপরদিকে, পটিয়া থানার টহল পুলিশ মঙ্গলবার গভীর রাতে উপজেলার চট্টগ্রাম কক্সবাজার আরহান মহাসড়কের নয়হাট শাহ আমানত সিএনজি স্টেশনের সামনে রাস্তা হতে নাছির উদ্দীন (১৯), জাকারিয়া (২৮) নামে দুই জনকে এক হাজার পিস ইয়াবাসহ আটক করেন।

    এ ব্যাপারে পটিয়া থানার উপ-পরিদর্শক(এস আই) মোবারক হোসেন জানান, রাতে টহলরত অবস্থায় নয়াহাট সিএনজি পাম্পের সামনের রাস্তায় দুই জন লোক সন্দেহজনক ভাবে ঘুরাফেরা করার সময় আমরা চ্যালেন্জ করে তাদের শরীরে তল্লাশী চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করেন। আটক দুজনের বাড়ী টেকনাফ ও কক্সবাজারে। আটক দুজনের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে বুধবার আদালতে প্রেরণ করা হয়েছে।

    বিএম/সঞ্জয়/রাজীব..