পতেঙ্গায় আচার ও চটপটির ব্যবসার আড়ালে মাদক ব্যবসা : গ্রেফতার ২

    চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম নগরীর পতেঙ্গা থানাধীন সী-বিচ এর পশ্চিম পার্শ্বের বার্মিজ মার্কেটের ভিতরে আচার ও চটপটির দোকানে সুকৌশলে লুকিয়ে রাখা ছিলো আমদানি নিষিদ্ধ বিদেশী মদ ও বিয়ার। ঠিক এমন গোপন তথ্য পেয়ে অভিযানে যায় র‌্যাবের একটি বিশেষ টিম।

    বুধবার ভোররাতের অভিযানে গ্রেফতার হয় দুই মাদক ব্যবসায়ি। তাদের দুজনের দেওয়া তথ্যে আচারের দোকান থেকে ৩৫ বোতল বিদেশী মদ ও ১৬৮ ক্যান বিয়ার এবং চটপটির দোকান থেকে ৩০ বোতল বিদেশী মদ উদ্ধারের তথ্য জানিয়েছে র‌্যাব।

    গ্রেফতারকৃতরা হলেন,  সাতকানিয়া উপজেলার সমর পাড়ার মৃত আবুল কাশেমের ছেলে মো. করিম (৪৬) ও বাঁশখালীর বাহারছড়া মো. কামালের ছেলে মো. সাইমুন (২০)। দুজনই নগরীরপতেঙ্গা থানা ফুলছড়ি পাড়ায় বসবাসের পাশাপাশি অবৈধ এসব মাদকের ব্যবসা চালিয়ে আসছেন।

    বিষয়টি নিশ্চিত র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান বলেন, গোপন তথ্য পেয়ে সৈকত এলাকায় অভিযান চালিয়ে বিদেশি মদ ও বিয়ারসহ দুইজনকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে দীর্ঘদিন ধরে আচারের দোকানের ভেতর সুকৌশলে মদ ও বিয়ার এবং সাইমুন চটপটির দোকানের আড়ালে বিদেশী মদের ব্যবসা পরিচালনা করে আসছে।

    দুজনের কাছ থেকে প্রায় ৩ লক্ষ ৬৩ হাজার টাকা মূল্যের মাদক উদ্ধার করা হয়েছে এবং উদ্ধারকৃত মালামালসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য দুজনকে পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে বললেন র‌্যাবের এ কর্মকর্তা।

    বিএম/রাজীব..