স্কুলের দারোয়ান কর্তৃক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ

    চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম সিটি করপোরেশনের ২৮ নং পাঠানটুলী ওয়ার্ডের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৭ বছরের শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। পাঠানটুলী খান সাহেব আবদুল হাকিম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দারোয়ান দীপক দে ঘটনাটি ঘটিয়েছে এমন অভিযোগে বুধবার সকাল থেকে বিদ্যালয় ঘিরে রেখে বিক্ষোভ করছে এলাকাবাসী।

    খবর পেয়ে বেলা ১২টার সময় ডবলমুরিং থানার এসআই জহিরের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়। তবে এর আগে অভিযুক্ত দারোয়ান দীপক কুমার দে পালিয়ে যাওয়ায় তাকে আটক করা হয়নি।

    এলাকাবাসীরা জানায়, প্রায় সময় বিদ্যালয়টির কোমলমতি শিক্ষার্থীদের শ্লীলতাহানী করে আসছে দীপক। আজ বুধবার সকালেও এক শিক্ষার্থীকে শ্লীলতাহানি করে। পরে ওই শিক্ষার্থী কান্নাকাটি করতে দেখে এলাকাবাসি সবাই জড়ো হয়ে তাকে ধরতে যায়। তবে সে এর আগেই কৌশলে পালিয়ে যায়।

    বিদ্যালয় সূত্রে জানা যায়, দীপক পাহাড়তলী থানাধীন ফইল্ল্যাতলী এলাকার ননীগোপাল দে’র ছেলে। পাঠানটুলীর সরকারি এ  স্কুলে দুটো শিফটে শিক্ষার্থীদের পাঠদান হয়। এর মধ্যে সকাল সাতটা থেকে ১১টা পর্যন্ত প্রাথমিকের  এবং পরে মাধ্যমিক বিভাগের পাঠদান হয়। দীপক দুই বিভাগেই দারোয়ানের দায়িত্ব পালন করেন। তার বিরুদ্ধে এর আগেও শিক্ষার্থীদের একাধিক অভিভাবক মৌখিক অভিযোগ করেছে। এমনকি বিদ্যালয়টির শিক্ষকদের সাথেও সে সবসময় খারাপ আচরণ করে আসছে।

    প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা লিপি মহাজন জানান, এলাকাবাসী ও শিক্ষার্থীদের কাছ থেকে অভিযোগ শুনে পুলিশক খবর দেয়া হয়েছে।

    শিশুটিকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে জানিয়ে ডবলমুরিং থানার ওসি সদিপ কুমার দাশ বলেন, ঘটনার তদন্ত চলছে এবং অভিযুক্ত দারোয়ান দীপক দেকে আটকের চেষ্টা চলছে। তিনি তার থানার একটি টিম ঘটনাস্থল পরিদর্শণ করেছেন বলে জানায়।

    বিএম/আরএস..