চট্টগ্রামে বিপুল ফেনসিডিল ও জীপসহ গ্রেফতার ১

    চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম মহানগরীর চকবাজার থানাধীন ওআর নিজাম রোডের পূর্ব পাশে প্রিমিয়ার ব্যাংক এর সামনে বিশেষ চেকপোস্ট বসিয়ে একটি হোন্ডা জীপে তল্লাশী চালিয়ে উদ্ধার করা হয় ৯শ ৬৭ বোতল ফেনসিডিল।

    এসময় মো. আবু বক্কর শাহীন প্রকাশ শাহীনউদ্দিন (৩০) নামে এক মাদক ব্যবসায়িকে গ্রেফতার করে র‌্যাব। জব্দ করা হয় এসব মাদকদ্রব্য পাচারে ব্যবহৃত জীপ (ঢাকা মেট্টো-ঘ ১১-৯৪৮২) টি। শাহীন কুমিল্লা জেলার লাঙ্গলকোট শরিফপুর গ্রামের উদু ড্রাইভারের বাড়ির মো. আবুল কাশেমের ছেলে।

    রবিবার রাতে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে বিপুল পরিমাণ ফেন্সিডিল নিয়ে কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রামের দিকে আসছে এমন খবরে অভিযান চালিয়ে শাহীনউদ্দিনকে ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়।

    তথ্যটি নিশ্চিত করে র‌্যাবের সহকারী পরিচালক মিডিয়া মো. মাশকুর রহমান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহীন জানায় সে দীর্ঘদিন ধরে বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে কৌশলে তা চট্টগ্রামসহ দেশের বিভিন্ন মাদক ব্যবসায়ী এবং মাদক সেবীদের কাছে পৌছে দিয়ে আসছে।

    তার বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য নগরীর চকবাজার থানায় উদ্ধারকৃত মালামালসহ হস্তান্তর করা হয়েছে বলে জানান মো. মাশকুর রহমান।

    বিএম/আরএস