নীতির প্রশ্নে আপোষ করেননি মরহুম লোকমান সওদগার

    ????????????????????????????????????

    চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, মানুষকে ভালবেসে তাদের সুখে-দুঃখের সাথী হওয়াটাই একজন রাজনীতিকের সঠিক মাপকাঠি।

    ৩১নং আলকরণ ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মরহুম লোকমান সওদগার আমৃত্যু সেই রাজনীতিই করেছেন এবং নীতির প্রশ্নে তিনি কখনো আপোষ করেননি। অতচ বর্তমানে অনেকেই অর্থ বিত্ত বৃদ্ধি ও আধিপত্য বিস্তারের জন্য রাজনীতি করেন। এরা সুস্থ রাজনীতিকে জিম্মি করে ফেলেছেন এবং দল ও সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করছেন।

    তিনি আরো বলেন, ব্যক্তি জীবনে লোকমান সওদাগর একজন সফল রাজনৈতিক ছিলেন কিন্তু রাজনীতিতে তা রাখতেই তিনি সার্বক্ষণিক রাজনৈতিক হয়ে ওঠেন এবং নিজের জীবনকে দল ও রাজনীতির জন্য নিবেদিত করে গণমানুষের হৃদয়ে ঠাঁই করে নিয়েছিলেন।

    আজ বৃহস্পতিবার বিকেল ৩টায় দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয়ে ৩১নং আলকরণ ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মরহুম লোকমান সওদগার এর ৩১নং আলকরণ ওয়ার্ড আওয়ামী লীগের শোকসভায় তিনি একথা বলেন।

    এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব এম এ রশিদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, কাউন্সিলর তারেক সোলায়মান সেলিম।

    ৩১নং আলকরণ ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুর রহমান এর সভাপতিত্বে ও প্রবীন ঘোষের সঞ্চালনায় অনুষ্ঠিত শোক সভায় আরো বক্তব্য রাখেন সৈয়দ মো: নুরুল আকবর, ব্যবসায়ী খোরশেদ আলম, আবদুস সালাম মাসুম, হর্কাস লীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, ডা: সজীব তালুকদার, মরহুমের পুত্র টিটু লোকমান প্রমুখ।

    বিএম/আরএসপি..