পটিয়ায় উদ্ধার লাশের পরিচয় মিলেছে, প্রেমের কারনে খুন

    পটিয়া প্রতিনিধি : চট্টগ্রামে পটিয়া উপজেলার কোলাগাঁও ইউনিয়নের চাপড়া এলাকা থেকে শনিবার সকালে উদ্ধার হওয়া অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে।

    তার নাম কামরুল হাসান পলাশ (২৩)। সে নোয়াখালী সদর উপজেলার আবদুল্লাহ পুর মিঞা নলপুর গ্রামের জহিরুল হকের পুত্র। সে কোলাগাঁও যমুনা ডাইয়িং ফ্যাক্টরীর শ্রমিক হিসেবে দীর্ঘদিন কর্মরত ছিল।

    পুলিশ জানায়, পলাশের বাড়ি নোয়াখালী জেলায় হলেও সে দীর্ঘদিন ধরে পটিয়ার কোলাগাঁও ইউনিয়নের যমুনা ড্রিম ডাইয়িং ফ্যাক্টরীতে শ্রমিক হিসেবে কাজ করতো। একই ফ্যাক্টরীতে কাজ করেন কোলাগাঁও এলাকার এক মহিলা। ওই মহিলার সঙ্গে নিহত যুবকের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেম ঘঠিত ঘটনার জের ধরে পলাশকে গত শুক্রবার কৌশলে ডেকে নিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ পেয়েছেন বলে জানায় পুলিশ।

    পটিয়া থানার ওসি বোরহান উদ্দীন জানিয়েছেন, শ্রমিক পলাশকে কৌশলে ডেকে নিয়ে খুন করা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল রির্পোট শেষে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। এই ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে জানিয়ে ওসি বলেন, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে এবং যত দ্রুত সম্ভব খুনীদের গ্রেফতারের চেষ্ট চলছে।

    এর আগে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে শনিবার সকালে পটিয়া উপজেলার কোলাগাঁও ইউনিয়নের চাপড়া খাইরউল্লা মিয়াজি সড়কের আচার্য্য পাড়ার সামনে থেকে মরদেহটি উদ্ধার করেছে পুলিশ।

    আরো খবর : পটিয়াতে যুবকের লাশ উদ্ধার

    বিএম/সঞ্জয়/আরএস..