পাথরঘাটায় গ্যাস লাইনে বিস্ফোরন
    নিহত সাত,উদ্ধার অভিযান চলছে

    বাংলাদেশ মেইল || নিজস্ব প্রতিবেদক :

    চট্টগ্রামের পাথরঘাটার ব্রিকফিল্ড রোডের একটি বাড়িতে গ্যাস লাইনে বিস্ফোরনে ৭ জন নিহত হয়েছে। তবে নিহতের নাম পরিচয় জানা যায় নি। আহত ২৫ জনকে চমেক হাসপাতালে আনা হলে তাদের ৭ জনকে মৃত ঘোষণা করা হয়। আহত বাকি ১৮ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজের বিভিন্ন বিভাগে ভর্তি করা হয়েছে।

    স্থানীয় সূত্রে জানা যায়, সকাল ৯টার দিকে পাথরঘাটা ব্রিক ফিল্ড রোডের কুঞ্জমনি বডুয়া  ভবন ও জসিম ভবন নামের দুটি পাশাপাশি বাড়ির একটিতে গ্যাস  বিস্ফোরণের কারনে ভবনের নিচ তলার একাংশ ভেঙে যায়।  বিস্ফোরনে ভবনের সামনের একটি দেয়াল ধ্বসে পড়লে এতে চাপা পড়ে সাতজন পথচারী নিহত হয়।

    খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিস কর্মীরা কাজ করছে। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়েছে।

    কোতোয়ালি জোনের সহকারী কমিশনার নোবেল চাকমা  এ তথ্য নিশ্চিত করেছেন।

    কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। এপর্যন্ত ৭ জনকে মৃত ঘোষণা করা হয়েছে। ফায়ার সার্ভিসের উদ্ধার অভিযান চলছে। ঘটনাস্থলে আগ্রাবাদ থেকে আসা ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট কাজ করছে।

    দূর্ঘটনার কারন সম্পর্কে বিস্তারিত কিছু জানাতে পারেন নি ফায়ার সার্ভিস। তবে ধারনা করা হচ্ছে  গ্যাস লাইন থেকে বিস্ফোরনের কারনে দূর্ঘটনা ঘটেছে। নিহত ব্যাক্তিরা পথচারী,  একই পরিবারের সদস্য নন।