৫০ বছরের দীর্ঘ অপেক্ষার অবসান, পতেঙ্গা থানা ছাত্রলীগের কমিটি গঠিত

    পতেঙ্গা থানা ছাত্রলীগের

    চট্টগ্রাম মেইলঃ চট্টগ্রামে স্বাধীনতার পর প্রথম কোনো থানা হিসেবে পতেঙ্গা থানা ছাত্রলীগের কমিটি অনুমোদন দিয়েছে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ।

    আজ ২৭ সেপ্টেম্বর (শুক্রবার) চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহাম্মদ ইমু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর সাক্ষরিত সংগঠনটির প্যাডে হাসান হাবিব সেতুকে সভাপতি ও মেহেরাজ তৌসিফকে সাধারণ সম্পাদক করে ৫৭ সদস্য বিশিষ্ট এ কমিটি(আংশিক) আগামী ২ বছরের জন্য অনুমোদন দেয়া হয়েছে।

    প্রথম পাতা

    উক্ত কমিটিকে ৩০ দিনের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ ও ৯০ কার্যদিবসের মধ্যে থানাটির আওতাধীন ৪০ নং উত্তর পতেঙ্গা ও ৪১ দক্ষিণ পতেঙ্গা ওয়ার্ডের কমিটি গঠনের নির্দেশ প্রদান করা হয়েছে।

    ২য় পাতা

    কমিটির বাকী সদস্যরা হলেন- সহ-সভাপতি- পলাশ চন্দ্র আইচ, জিয়াউদ্দীন ইসলাম, এসকে আরমান, আরিফুল ইসলাম আলভী, আবদুল্লাহ আল মামুন, মোঃ জাশেম, মিজানুর রহমান, মাসুম পারভেজ, মোঃ সোলেমান, মোঃ সাগর।যুগ্ন-সাধারণ সম্পাদক জাহিদুল হাসান সাব্বির, আবিদুল ইসলাম নাবিল,

    ৩য় পাতা

    তৌহিদুজ্জামান রিমন, সাজিউল করিম সাজিব, ঋতুপর্ণ মহাজন প্রান্ত, মো. আলী আশরাফ। সাংগঠনিক সম্পাদক- আমিনুল ইসলাম নিয়াজ, অম্লান সরকার অথৈ, রফিকুল ইসলাম সবুজ, ইমতিয়াজ রাজু, নুরুল ইসলাম রাকিব, ফুয়াদ মাহিন রাহাত, দিদারুল আলম,রিয়েল শীল, আরমান হোসেন, সৈকত মজুমদার প্রভু, প্রচার- সম্পাদক, রবিউল হোসেন রবিন (কমার্স কলেজ), দপ্তর সম্পাদক রবিউল হোসেন রবিন (জরিনা কলেজ), গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মোরশেদুল ইসলাম, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক- মিজানুর রহমান, সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক- আরমান হোসেন নয়ন, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক মুরাদ হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মাহিন নেওয়াজ, গণশিক্ষা সম্পাদক মোঃহাসানত জোবাঈর আবির, ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক ইহাম রায়হান জয়, স্বাস্থ্য ও চিকিৎসা সেবা বিষয়ক সম্পাদক মো. হাসান, সাহিত্য বিষয়ক সম্পাদক মোর্শেদ মিশু, গণযোগাযোগ ও উন্নয়ন সম্পাদক সুব্রত শীল, নাট্য ও বিতর্ক সম্পাদক মোঃ সোহেল, বেসরকারী বিশ^বিদ্যালয় সম্পাদক শহীদুল আলম লিমন, মুক্তিযোদ্ধ গবেষণা সম্পাদক ইমরান হোসেইন রিফাত, ক্রীড়া বিষয়ক সম্পাদক আল আমিন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইমাম হোসেন, পাঠাগার সম্পাদক বিজয় পাল, তথ্য ও গবেষণা সম্পাদক সাদ্দাম হোসেন রাফিত, অর্থ সম্পাদক- সানজিদা আক্তার রিয়া,আইন সম্পাদক- আসমা আক্তার কলি, পরিবেশ সম্পাদক শাহনেওয়াজ আকিব, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক তানজিল হাসান, বিজ্ঞান বিষয়ক-মোঃ পারভেজ, তথ্য প্রযুক্তি সম্পাদক অন্তু শীল, ছাত্রী বিষয়ক সম্পাদিকা- সাবরিনা আক্তার লিজা, মানব সম্পদ সম্পাদক- সাজ্জ্বাত হোসেন, ছাত্রবৃত্তি- আজহারুল ইসলাম রিয়েল, কৃষিশিক্ষা বিষয়ক ইসহাক শাহারিয়ার রিফাত।

    দীর্ঘ পাঁচ দশকের অপেক্ষা ঘুচিয়ে কমিটি গঠন প্রসঙ্গে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর বলেন- আমরা সংগঠনকে শক্তিশালী করার জন্য এ যুগান্তকারী সিদ্ধান্ত নিয়েছি। দীর্ঘদিন কমিটি হয়নি, তাই একটা জট লেগে গিয়েছিল। এক কমিটি দিয়ে সবাইকে সন্তুষ্ট করা সম্ভব হয় নাহ। তবে আমরা চেষ্টা করেছি ত্যাগীদের মূল্যায়ন করতে।