করোনা সচেতনতায় জরুরী হটমেইল ‘কুইক রেসপন্স’ চালু উত্তর জেলা ছাত্রলীগের

    চট্টগ্রাম মেইলঃ করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে হট লাইন সেবা ‘কুইক রেসপন্স’ চালু করেছে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগ। এই হটলাইনের মাধ্যমে করোনা সম্পর্কিত যে কোন পরামর্শ, জিজ্ঞাসা ও প্রয়োজন অনুসন্ধান করা যাবে।

    জনগনকে সার্বক্ষণিক সেবা দিতে বিশেষজ্ঞ ৩৩ জন ডাক্তারের সমন্বয়ে গঠিত ‘কুইক রেসপন্স’ টিমের হটলাইন নাম্বারগুলো ২৪ ঘন্টা খোলা থাকবে। যেটির তত্ত্বাবধানে থাকবে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপু ও সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম।

    ডাক্তারের নাম ও হটমেইল –

    ১ম পৃষ্ঠা
    ২য় পৃষ্ঠা

    এ প্রস‌ঙ্গে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলী‌গ সভাপ‌তি তানভীর হোসেন তপু ব‌লেন, ‘ইতিমধ্যে আমরা করোনার প্রাদুর্ভাব ঠেকাতে নানা কর্মসূচি পালন করেছি। এবার সাধারণ মানুষের চাহিদার কথা বিবেচনা করে করোনা মোকাবেলায় কুইক রেসপন্স টিম গঠন করেছি।

    উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম বলেন, ‘করোনা সম্পর্কিত যেকোনো সাহায্য এবং পরামর্শের জন্য সাধারণ জনগণ কুইক রেসপন্স টিমের পরামর্শ নিতে পারবেন। আমাদের হটলাইন ২৪ ঘণ্টা সকলের জন্য উন্মুক্ত থাকবে।’
    এছাড়াও করোনা মোকাবেলায় উত্তর জেলা ছাত্রলীগ জনগনের পাশে আছে জানিয়ে রেজাউল আরো বলেন- ‘করোনার প্রাদুর্ভাবের পর থেকে এই রোগ ঠেকাতে অতি গুরুত্বপূর্ণ হিসেবে বিবেচিত ‘হ্যান্ড স্যানিটাইজারের ‘ দাম আকাশচুম্বী হয়ে গেছিল, যা ছিল সাধারণ জনগনের ক্রয় ক্ষমতার উর্ধ্বে। তাই আমরা ছাত্রলীগের নেতাকর্মীরা মিলে ১০০ মিলি এর প্রায় ৫০০০ হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত করে বিতরণ করি।’