ফেনীতে করোনার লক্ষন নিয়ে যুবকের মৃত্যু।

    বাংলাদেশ মেইলঃ ফেনীতে শ্বাস কষ্টে  এক যুবকের (৩০) মৃত্যু হয়েছে।করোনা সন্দেহ তার  ঘর লকডাউন করা হয়েছে।  বুধবার দুপুরে ফেনী সদর উপজেলার পশ্চিম ছনুয়া গ্রামের নিজ বাড়ীতে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন জেলা সিভিল সার্জন ডাক্তার সাজ্জাদ হোসেন। তিনি আরও বলেন,পরে লাশটা জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে।  তার নমুনা নিয়ে চট্টগ্রামে পাঠানো হচ্ছে। রিপোট নেগেটিভ আসলে লকডাউন উঠিয়ে নেওয়া হবে। নিহতকে  পারিবারি কবরস্থানে ইসলামী ফাউন্ডেশনের দায়িত্বে  দাফন করা হবে।  এদিকে  মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

    পুলিশ, স্বাস্থ্য বিভাগ ও স্থানীয় সূত্র জানায়, গত ৪/৫ দিন আগে ওই যুবকের জ্বর ও শ্বাসকষ্ট দেখা দেয়। রবিবার তার স্বজনরা ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে অবস্থানের পরামর্শ দেন। মঙ্গলবার রাত থেকে যুবকের শ্বাসকষ্ট বেড়ে বুধবার দুপুরের দিকে তার মৃত্যু হয়। পরে ফেনী রয়েল হাসপতালে নেওয়া হলে ডাক্টর মৃত ঘোষণা করেন। সে ফেনী শহরের সেন্ট্রাল হাই স্কুল সংলগ্ন একটি গ্রিল ওয়ার্কশপে কাজ করতেন ওই যুবক।

    যুবকের প্রতিবেশি ও স্থানীয় ওয়ার্ড আ’লীগ সাধারণ সম্পাদক জাফর উদ্দিন জানান, ছোট বেলা থেকেই ওই যুবকের শ্বাসকষ্ট ছিলো। গত কয়েকদিন জ্বরের সাথে শ্বাসকষ্টে ভুগছেন বলে আমরা শুনেছি।