দেশবাসীকে শেখ ফাহিম-নাঈমে’র ঈদ শুভেচ্ছা

    বাংলাদেশ মেইলঃ দেশবাসীকে পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন এফবিসিসিআইয়ের সভাপতি শেখ ফজলে ফাহিম ও মানবিক যুব নেতা ব্যারিস্টার শেখ নাঈম। আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এর পক্ষে তারা এ শুভেচ্ছা জানান।

    তারা বলেন- ত্যাগের মহিমায় পবিত্র ঈদ -উল -আযহা মহান আল্লাহর প্রতি অপরিসীম আনুগত্যের অনুপম নিদর্শন। একটি শান্তিপূর্ণ ও সহনশীল সমাজ বিনির্মাণে ধৈর্য্য ও সহনশীলতা অপরিহার্য। পবিত্র ঈদ-উল-আযহা মহান আদর্শ ও শিক্ষাকে আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলিত করতে হবে। পবিত্র ঈদ-উল-আযহা মুসলিম জাতির ঐক্য, সংহতি ও ভ্রাতৃত্ববোধকে আরো সুসংহত করবে বলে আমার বিশ্বাস। ঈদ-উল-আযহা সবার জন্য আনন্দপূর্ণ ও কল্যাণকর হউক।

    দেশের বিদ্যমান ক্রান্তিলগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। তাই পবিত্র ঈদুল আযহার শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। আমাদের আসে পাশের কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি আছেন আপনারা ওদের পাশে দাড়ান। আসুন আমরা করোনাভাইরাসের মহামারিতে জনসমাগম এড়িয়ে চলি এবং সামাজিক দূরত্ব বজায় রাখি।মহান আল্লাহ আপনাদের সকলকে ভালো রাখুক।

    ঈদুল আযহা সকলের জীবনে বয়ে আনুক অনাবিল খুশি আর আনন্দ। ঈদ মোবারক।