চসিকের ২৪ জন কর্মকর্তা-কর্মচারীকে একযোগে বদলি

    বাংলাদেশ মেইল :: 

    চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ২৪ জন কর্মকর্তা-কর্মচারীকে একযোগে বদলি করা হয়েছে।প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহণের সাত দিনের মধ্যে চসিক  খোরশেদ আলম সুজনের অনুমোদনে এই রদবদল হলো ।

    বুধবার (১২ আগস্ট) চসিকের সচিব আবু শাহেদ চৌধুরীর সই করা অফিস আদেশের মাধ্যমে ২৪ জনকে বদলি করা হয়েছে। তাদের ১৬ আগস্টের মধ্যে নতুন কর্মস্থলে অবশ্যই যোগ দিতে বলা হয়েছে।বদলি আদেশে বলা হয়েছে, রাজস্ব প্রশাসনের গতিশীলতা ও শৃঙ্খলা আনতে কর্মকর্তা-কর্মচারীদের দায়িত্ব পুনর্বণ্টন করা হয়েছে।

    বদলি হওয়া রাজস্ব বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে আছেন— কর কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মহিউদ্দিন আহমেদ সরওয়ার চৌধুরী, জসিম উদ্দিন, আনিসুর রহমান, মেজবাহ উদ্দিন, জানে আলম, সাবেক উল্লাহ, কামরুল ইসলাম চৌধুরী, এ কে এম সালাহউদ্দিন, শাহ আলম, প্রবীর কুমার চৌধুরী, জসিম উদ্দিন চৌধুরী, কৃষ্ণপ্রসাদ দাস ও নুরুল আলম চৌধুরী। এছাড়া উপকর কর্মকর্তা নাছির উদ্দিন চৌধুরী, উত্তম কুমার দাশ, রাজেশ চৌধুরী, রতন ভট্টাচর্য, মোবারক উল্লাহ, তুষার কান্তি দাশ, শীতল দত্ত, মো. মোর্শেদ, রতন চন্দ্র ভৌমিক, ভবতোষ চৌধুরী ও লুৎফর রহমানও রয়েছেন এ তালিকায়।

    চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন  বলেন, ‘রদবদল একেবারেই স্বাভাবিক প্রক্রিয়া। যেহেতু নতুন প্রশাসন এসেছে, রদবদলের মধ্য দিয়ে কাজে গতিশীলতা আনার চেষ্টা করা হচ্ছে। তবে কারো বিরুদ্ধে দায়িত্ব পালনে অবহেলার অভিযোগ পেলে সাথে সাথে ব্যবস্থা নেয়া হবে৷