টিকটকের ‘অপু ভাই’ কারাগারে

    বাংলাদেশ মেইল ::

    রাস্তায় মারামারির ঘটনায় টিকটকের বিতর্কিত মুখ ইয়াছিন আরাফাত অপুর রিমান্ড নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠিয়েছে আদালত। মঙ্গলবার শুনানি শেষে রিমান্ড নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন ঢাকা মহানগর হাকিম বেগম মাহমুদা আক্তার।

    এর আগে মামলার সুষ্ঠু তদন্তের জন্য তার বিরুদ্ধে তিন দিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা।

    নোয়াখালীর সোনাইমুড়ীর বাসিন্দা শহীদ ইসলামের ছেলে অপু (২০)। তিনি দক্ষিণখানের গোয়ালটেক এলাকায় বসবাস করেন। ‘অপু ভাই’ নামে পরিচিত।

    উত্তরা পূর্ব থানা সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় রাজধানীর উত্তরায় আলাউল এভিনিউ দিয়ে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন প্রকৌশলী মেহেদি হাসান রবিন।

    সেখানে সড়ক আটকে অপু ও তার সহযোগীরা টিকটক বানাচ্ছিল। এ সময় তাদের রাস্তা থেকে সরে যেতে গাড়ির হর্ন বাজান রবিন। এতেই ক্ষিপ্ত হয়ে অপু ও তার সহযোগীরা রবিনসহ তার বন্ধুদের মারধর করে। তাদের মাথা ফাটিয়ে দেয়া হয়।

    এ ঘটনায় রবিনের বাবা থানায় মামলা করেন। পরে অপুকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারের সময় বিতর্কিত এই টিকটকারকে গণপিটুনির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

    অপুকে গ্রেপ্তারের খবর ছড়িয়ে পড়লে অনেক সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারী সন্তোষ প্রকাশ করেন।

    তারা বলেন, টিকটকে নানা ধরনের বিকৃত ভিডিও তৈরি করে তরুণ সমাজকে নষ্ট করছেন অপু। তার বিরুদ্ধে নতুন ‘গ্যাং কালচার’ তৈরির অভিযোগ রয়েছে।

    এছাড়া তার বিরুদ্ধে সড়ক অবরুদ্ধ করে ধারালো অস্ত্র দিয়ে মারপিট করে রক্তাক্ত জখম, চুরি ও হুমকির অভিযোগ আনা হয়েছে।