খাগড়াছড়িতে অনাথ শিশুদের নিয়ে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালন

    বিপ্লব তালুকদার, খাগড়াছড়ি প্রতিনিধি :

    খাগড়াছড়ি জেলা সদরের মধুপুরস্থ সরকারি শিশু পরিবারের অনাথ ও সুবিধা বঞ্চিত ছেলেমেয়েদের সাথে দেশের দূরদর্শী ও বলিষ্ঠ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেছেন খাগড়াছড়ি মহিলা আসনের এমপি বাসন্তী চাকমা।
    পরিবারের অভাব অনটন কিংবা অনাথ হওয়ায় যাদের আশ্রয় হয়েছে এ শিশু পরিবারে। ৫০ জন বালক ও ৫০জন বালিকা থাকার ব্যবস্থা রয়েছে এ শিশু পরিবারে। সকালে তাদের সঙ্গে নিয়ে খাগড়াছড়ি জেলা সদরের মধুপুরস্থ সরকারি শিশু পরিবারের হল রুমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিনের কেক কেটে পালন করেছেন খাগড়াছড়ি মহিলা আসনের সাংসদ বাসন্তী চাকমা।
    এসময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য নিগার সুলতানা, মহিলা আওয়ামীলীগের নেত্রী শাহানাজ আক্তারও খাগড়াছড়ি জেলা ও উপজেলার মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
    পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে শিশু পরিবারে অনাথ ১০০ জন শিশুদের জন্য দুপুরের খাবারের আয়োজন করেন এমপি।
    ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের মধুমতি নদী তীরের প্রত্যন্ত পাড়াগাঁ টুঙ্গীপাড়ায় জন্মগ্রহণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঐতিহ্যবাহী শেখ পরিবারে জন্ম নেয়া শেখ হাসিনা সময়ের পরিক্রমায় আজ বিশ্ব নেতাদের অন্যতম একজন। শেখ হাসিনা এখন শুধু জাতীয় নেতাই নন, তিনি আজ তৃতীয় বিশ্বের একজন বিচক্ষণ বিশ্বনেতা হিসেবে অবতীর্ণ হয়েছেন নতুন ভূমিকায়।