রেলমন্ত্রীকে চট্টগ্রামে স্বাগত জানালেন সুজন

    বাংলাদেশ মেইল ::

    গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রণালয়ের  মন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন  সরকারী সফরে চট্টগ্রামে এসে পৌছেছেন। বুধবার সকালে শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরে তাকে স্বাগত জানান চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক এবং চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ খোরশেদ আলম সুজন।

    এ সময় বিমানবন্দরে  উপস্থিত আছেন মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমেদ এমপি মহোদয়।

    কর্ণফুলী নদীর উপর প্রস্তাবিত (কালুরঘাট সেতু) রেল সেতু নির্মাণস্থান পরির্দশনে আজ ৭ অক্টোবর চট্টগ্রাম আসেন রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন।

    তিনি সরাসরি  চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দর থেকে কালুরঘাট সেতু এলাকায় পৌঁছবেন। সেখানে তিনি বর্তমানে রেলওয়ের বিদ্যমান সেতু এবং প্রস্তুাবিত নতুন রেলওয়ে সেতুর স্থান পরিদর্শন করবেন। রেলওয়ে পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপক (জিএম) সরদার সাহাদাত আলীর দপ্তর থেকে মন্ত্রীর চট্টগ্রাম সফরসূচির বিস্তারিত জানানো হয়েছে।

    মন্ত্রী কালুরঘাট সেতু এলাকা পরিদর্শন শেষে সার্কিট হাউজে যাত্রা বিরতি করবেন। বিকাল সাড়ে ৩টায় বাংলাদেশ রেলওয়ের পাহাড়লীস্থ প্রধান সরঞ্জাম নিয়ন্ত্রকের কার্যালয় পরির্দশনে যাবেন। সেখান থেকে সাড়ে ৪টায় মন্ত্রী পাহাড়তলীস্থ ডিজেল ওয়ার্কসপে যাবেন। সেখানে নতুন আমদানিকৃত ১০টি এমজি ডিজেল লোকোমোটিভ সরেজমিনে পরির্দশন করবেন।।