বিরামপুরের ৪ নং দিওড় ইউনিয়ন নির্বাচন
    গণসংযোগে এগিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী আঃ মালেক মন্ডল

    নয়ন হাসান, বিরামপুর(দিনাজপুর) ::

    সকাল হইলে দিনাজপুর জেলার বিরামপুর উপজেলাধীন ৪ নং দিওড় ইউনিয়ন এর বৈদাহার গ্রামের সুযোগ্য সৎ সাহসী পরিশ্রমী কৃতি সন্তান আব্দুল মালেক মন্ডল-দিওড় ইউনিয়ন বাসির বিভিন্ন মুখী কল্যাণে নিজেকে নিয়োজিত ও ব্যস্ত রাখেন সবসময়।  তার প্রতিটি সকাল যেন শুরু হয় ভিন্ন ভিন্ন গ্রামের মানুষের কল্যাণে।

    তারই ধারাবাহিকতায় প্রতি শুক্রবারের ন্যায় অদ্য জুম্মা’আ নামাজ আদায় ও মাস্ক বিতারণ করলেন বিশিষ্ট সমাজ সেবক মোঃ আব্দুল মালেক মন্ডল। নামাজ শেষে চার উপজেলার অবিভাবক (এমপি) শিবলী সাদিক মহােদ্বয়ের পূর্ণাঙ্গ সুস্থতার জন্য সবার কাছে দোয়া চান ৪ নং দিওড় ইউনিয়নের ডোমাবাঘা (বুজরুক বাইলশিরা) ডোমাবাঘা গ্রামের জামে মসজিদে।   গ্রামবাসির দাবী অনুযায়ী চলোমান মসজিদের নির্মাণ কাজে নগদ ১০.০০০ হাজার টাকা মসজিদের সভাপতির হাতে প্রদান করলেন বিশিষ্ট সমাজ সেবক মোঃ আব্দুল মালেক মন্ডল। এবং অদ্য বিকাল ৪ টা ৩০ মিনিটে ৪ নং দিওড় ইউনিয়নের হরিলাখুর গ্রামের যুব সমাজের উদ্যোগে গ্রাম গঞ্জের ঐতিহ্যবাহী হা -ডু -ডু খেলা শুভ উদ্বোধন- করেন আয়োজক ও প্রধান অতিথি বিশিষ্ট সমাজ সেবক- মোঃ আঃ মালেক মন্ডল (বৈদাহার)।

    এতটাই ভালো মনের মানুষ আমাদের সময়োপযুগীর তরুণ প্রজম্মের উদিয়মান প্রিয় সমাজ সেবক আঃ মালেক মন্ডল, তার এই দিন-রাত ছুটে চলা বারংবার মানুষের কল্যাণে সত্যিই নজিরবিহীন,এবং অদ্বিতীয়।

    এছাড়াও তার ভালো মনের পরিচয় ইতিপূর্বে বিভিন্ন কর্মকাণ্ডে পেয়েছে অত্র দিওড় ইউনিয়ন বাসি।  বিনা-বেতনে কোরআন শিক্ষা,চলাচলের অযোগ্য রাস্তা-ঘাট সংস্করণ,মসজিদ,এতিম খানা,মাদ্রাসা সংস্করণ,দানসহ অসুস্থ ব্যক্তি কে চিকিৎসা সেবা সাহায্য সহযোগিতা -এসব নানামুখি কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রেখেছেন তিনি।

    শুধু স্থানীয়দের সাহায্য করা নয়, করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে  বিভিন্ন সচেতন মূলক আলোচনা,  মাস্ক বিতরণ কার্যক্রম চলমান রেখেছেন তিনি।

    এ কারনে  ৪ নং দিওড় ইউনিয়ন বাসি অত্যন্ত খুশি মনে মালেক মন্ডল কে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে- চেয়ারম্যান পদে দেখতে চায়।