' আমি আর নিউজ করবো না '
    নিখোঁজ সাংবাদিক সরওয়ারকে অজ্ঞান অবস্থায় পাওয়া গেছে

    বাংলাদেশ  মেইল ::

    নিখোঁজ সাংবাদিক গোলাম সরওয়ারের খোঁজ মিলেছে। আজ রবিবার রাত পৌনে ৮টায় সীতাকুণ্ডের বড় কুমিরা এলাকায় রাস্তার পাশে তাকে অজ্ঞান অবস্থায় পাওয়া যায়।

    স্থানীয় ডেকোরেশান কর্মচারী মোহসিন বাবু পার্শ্ববর্তি একটি অন্ধকার স্থানীয় তাকে পেয়ে দোকানে নিয়ে আসে। পরে তার পরিচয় জেনে স্থানীয় সাংবাদিকদের খবর দেয় বাবু।

    রবিবার রাত আটটার দিকে তাকে উদ্ধার করা হয়েছে বলে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর বিষয়টি নিশ্চিত করেছেন।

    সীতাকুণ্ড প্রতিনিধি নাইম আহমেদ কপিল জানান, অজ্ঞান অবস্থায় রাস্তার পাশে তাকে পাওয়ার পর স্থানীয়রা কুমিরার একটি দোকানে রেখেছে। তার শারীরিক অবস্থা স্থিতিশীল। স্থানীয় গণমাধ্যম কর্মিরা চিকিৎসক খবর দিয়েছে স্বাস্থ্য পরীক্ষার জন্য।

    সারওয়ারকে চট্টগ্রাম আনতে ইতোমধ্যে জেলা পুলিশ ও সিএমপির টিম সীতিাকুণ্ডে পৌছেছে। পুলিশের গাড়িতে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হচ্ছে। তাকে শট প্যান্ট ও স্যান্ডো গেন্জি পরিহিত অবস্থায় পাওয়ায়। তাকে দোকানে আনা গেলে সে’আমি আর নিউজ করবো না ‘ বলে চিৎকার করতে থাকে। ‘

    আজকের সূর্যোদয় ও সিটিনিউজে কর্মরত সাংবাদিক গোলাম সরওয়ার নিখোঁজ হবার পর থেকে তাকে উদ্ধারের জন্য বিভিন্ন কর্মসূচিতে সরব ছিল চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন।

    গত চারদিন ধরে নিখোঁজ সাংবাদিক গোলাম সরওয়ারকে উদ্ধারের দাবিতে শনিবার বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ করে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)। সমাবেশ থেকে তাকে উদ্ধারে রোববার সকাল ১১টা পর্যন্ত সময় বেঁধে দেওয়া হয়। এর মধ্যে উদ্ধারে ব্যর্থ হওয়ায় পুলিশ কমিশনার কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি দেয়া হয়। সরওয়ারের বাড়ি চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায়। তিনি সিইউজের সদস্য।