২৬ নং উত্তর হালিশহর ওয়ার্ডে
    বিনামূল্যে স্বাস্থ্যসেবা দিতে চান স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী লায়ন ইলিয়াস

    বাংলাদেশ মেইল ::

    আসন্ন চসিক নির্বাচনের মাত্র এক সপ্তাহ বাকি। নির্বাচনের মাঠ এখন প্রচারণায় মুখর । দলীয় নমিনেশন নিয়ে প্রার্থীরা যেমন মাঠে আছেন তেমনি পাশাপাশি স্বতন্ত্র প্রার্থীরাও চষে বেড়াচ্ছেন মূল সড়কসহ ওয়ার্ড এলাকার সকল অলিগলি।  তারা বাড়ী বাড়ী গিয়ে তাদের নির্বাচনী লিফলেট বিতরণ করছেন। দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

    নগরীর ২৬ নং ওয়ার্ডের ঘুড়ি মার্কা নিয়ে স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী লায়ন মোঃ ইলিয়াস গণ সংযোগে ব্যস্ত সময় পার করেছেন। এসময় তার প্রচারণায় সাথে থাকছেন ২৬ নং ওয়ার্ড এর পূর্ব সুন্ধরী পাড়া মহল্লা কমিটির সভাপতি এবং চট্টগ্রামে মহান বিজয় দিবসের দীর্ঘতম ১৬০০ ফুট দীর্ঘ পতাকা নির্মাতা স্থানীয় জনপ্রিয় নেতা হাজী জহিরুল আলম। বৃহস্পতিবার (২১ জানুয়ারী) স্থানীয় সমাজকর্মী  নাছির উদ্দীন, জানে আলম বতু, ফেরদৌস, আসফাকুল আলম আসফাক, এম.এ. হাসেম, সুমন দিদার , নাঈম, আরিফ সহ শত শত শুভানুধ্যায়ী নিয়ে ভোটারদের কাছে ঘুড়ি প্রতীকে ভোট চান লায়ন ইলিয়াস।

    সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন আল্লাহ যদি আমার উপর রহম করেন এবং আমাকে নির্বাচিত করেন, তবে ২৬ নং ওয়ার্ড দেখবে। পুরো চট্টগ্রাম বাসীকে অঙ্গিকার করছি একজন দক্ষ জনপ্রতিনিধি হিসেবে কাজ করার। । আমি প্রতিশ্রুতি বদ্ধ সাধারণ মানুষের কাছে। তাই নির্বাচিত হলে যে কোন মূল্যে আমাকে আমার কাজ নিয়ে জনগণের পাশে দাড়িয়ে তাদের সুখ দুঃখের ভাগীদার  হবো। দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে হবে।

    ২৬ নং ওয়ার্ডের আরেক জনপ্রিয় নেতা হাজী জহিরুল আলম বলেন সাধারণ জনগণকে নিয়েই নির্বাচন। জনগণ যাকে চাইবেন তিনিই নির্বাচিত হবেন। আমাদের লায়ন মোঃ ইলিয়াস ভাই নির্বাচিত হলে এই এলাকায় প্রথম যে কাজটি উনার মাধ্যমে আমরা করবো তা হলো অত্র এলাকায় আমরা একটি ফ্রী, প্রাথমিক স্বাস্থ কেন্দ্র করবো। এখানেই শেষ নয় আমরা জনগণকে সাথে নিয়ে ২৬ নং ওয়ার্ডকে আধুনিকভাবে সজ্জিত করবো যেন পুরো চট্টগ্রাম বাসীর কাছে ২৬ নং ওয়ার্ড একটি রোল মডেল হয়ে থাকে।