হেফাজত নেতা মামুনুল হকের কয়টা বউ!

    বাংলাদেশ মেইল ::

    রিসোর্ট কান্ডের পর আলোচিত হেফাজত নেতা মাওলানা মামুনুল হকের তৃতীয় স্ত্রীর খোঁজ চেয়ে মোহাম্মদপুর থানায় জিডি করেছেন জনৈক শাহজাহান। জিডিতে শাহজাহানের দাবি মামুনুল হক তার বোন জান্নাতুল ফেরদৌস   লিপিকেও বিবাহ করেছিলেন।

    রোববার সন্ধ্যায় এই জিডি করা হয়েছে বলে নিশ্চিত করেছেন মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ। থানায় করা  এই জিডির নম্বর ৮৩৫।

    সাধারণ ডায়েরিতে শাহজাহান  জানান, গত ১০ এপ্রিল মোহাম্মদপুরের জামিয়া রহমানিয়া মাদ্রাসায় ডেকে নিয়ে মামুনুল তাকে বলেছেন, তিনি তার বোন জান্নাতুল ফেরদৌস লিপিকে বিয়ে করেছেন। গত ৭ এপ্রিল তার বড় বোন জান্নাতুল ফেরদৌস লিপির সঙ্গে তার সর্বশেষ কথা হয়। ওই সময় লিপি তার ভাই শাহজাহানকে জানান, তিনি ওই সময় মোহাম্মদপুরে দিলরুবা নামে এক নারীর বাসায় অবস্থান করছিলেন।

    এরপর থেকে লিপির খোঁজ পাচ্ছেন তার স্বজনরা। বোনকে বর্তমানে কোথাও খুঁজে পাওয়া না যাওয়ায় শাহজাহান এই জিডি করেছেন। তাদের গ্রামের বাড়ি কাপাসিয়ায়৷

    জিডিতে শাহজাহান আরও লেখেন, ‘আমার বোনকে নিরাপত্তা প্রদান ও অভিভাবকের কাছে হস্তান্তরের জন্য আইনগত সহায়তা কামনা করছি।’

    এদিকে কথিত ২য় স্ত্রী ঝর্নাকে নিয়ে দেশজুড়ে তোলপাড়ের রেশ না কমতেই ৩য় স্ত্রীর বিষয়টি চাউর হলো সামাজিক যোগাযোগ মাধ্যমে। অবশ্য ফেসবুক লাইভে মাওলানা মামুনুল বলেছিলেন, ইসলামি রীতি অনুযায়ী চার বিবাহে কোন ধরনের বাধা নেই। স্ত্রীকে খুশি রাখতে সীমিত পরিসরে মিথ্যা বলাও জায়েজ বলে ফতোয়া দেন তিনি।

    একের পর এক নারীরা স্ত্রী হিসেবে দৃশ্যপটে হাজির হলেও প্রথম স্ত্রীর অগোচরে এসব বিয়ে করেছেন তিনি, সে বিষয়টি অনেকখানি নিশ্চিত। এই নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রল হচ্ছে মাওলানার কয়টা বউ?