খুলনার তিন হাসপাতালে আরো ১৭ মৃত্যু

    বাংলাদেশ মেইল ::

    খুলনার তিন হাসপাতালে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে আরো ১৭ জনের মৃত্যু হয়েছে। সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

    মারা যাওয়া ১৭ জনের মধ্যে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের করোনা ডেডিকেটেড হাসপাতালে আটজন, খুলনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে পাঁচজন ও বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতালে চারজনের মৃত্যু হয়েছে।

    খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. সুহাস রঞ্জন হালদার জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৩৩ জন। ছাড়পত্র নিয়েছেন ৪০ জন। মারা গেছেন আট জন। এর মধ্যে চার জন করোনা পজিটিভ ও চার জন করোনা উপসর্গের রোগী ছিলেন।

    বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. গাজী মিজানুর রহমান বলেন, হাসপাতালের করোনা ইউনিট ১২০ থেকে ১৫০ শয্যায় উন্নীত করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৩৬ জন। ছাড়পত্র নিয়েছেন ১৭ জন। মারা গেছেন চার জন। এ সময়ে ৬২ জনের নমুনা পরীক্ষায় ৪৮ জনের করোনা শনাক্ত হয়। বর্তমানে চিকিৎসাধীন আছেন ১৩৪ জন। আইসিইউতে ৯ জন ও এইচডিইউতে ১১ জন।

    খুলনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. কাজী আবু রাশেদ জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ২৪ জন। ছাড়পত্র নিয়েছেন ১৩ জন। মারা গেছেন পাঁচ জন। বর্তমানে ৮০টি বেডের এ ইউনিটে চিকিৎসাধীন আছেন ৭০ জন। এরমধ্যে পুরুষ ৩৬ ও মহিলা ৩৪ জন।