ইয়াবা ও গাঁজাসহ তিন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে

    বাংলাদেশ মেইল ::

    ইয়াবা ও গাঁজাসহ তিন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সদস্যরা। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে।গ্রেফতারকৃতদের বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে।

    গ্রেফতারকৃতরা হচ্ছে, যশোর সদর উপজেলার হামিদপুর নুড়িতলা গ্রামের জামাত আলীর ছেলে আইয়ূব হোসেন, শহরের রেলগেট পশ্চিমপাড়ার দুলির বাড়ির ভাড়াটিয়া মৃত রহমান গাজীর ছেলে মুন্না গাজী ও ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার গাওড়া গ্রামের বর্তমানে যশোর সদর উপজেলার শেখহাটি তরফ নওয়াপাড়া (বড় বাজারের কাপড়ের ব্যবসায়ী শাহ আলম এর বাড়ির ভাড়াটিয়া হেলাল উদ্দিনের ছেলে আফজাল হোসেন।

    কোতয়ালি মডেল থানা পুলিশ মঙ্গলবার ১০ আগষ্ট সন্ধ্যায় গোপন সূত্রে খবর পেয়ে সদর উপজেলার শেখহাটি আদর্শপাড়া জনৈক শহিদুল ইসলাম এর দোকান আরিফ ষ্টোরের সামনে থেকে আফজাল হোসেনকে গ্রেফতার করে। পরে তার দখলে থাকা ২০ পিস ইয়াবা উদ্ধার করে।

    অপরদিকে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় ক সার্কেলের সদস্যরা একই দিবাগত সন্ধ্যারাতে শহরের রেলষ্টেশন রোডস্থ হাজী আব্দুল মান্নান এর মুরগীর দোকানের সামনে থেকে মুন্নাগাজীকে গ্রেফতার করে। এ সময় তার দখল হতে ২শ’ গ্রাম গাঁজা উদ্ধার করে।

    এছাড়া, চাঁনপাড়া পুলিশ ক্যাম্পের সদস্যরা মঙ্গলবার রাত যশোন নড়াইল সড়কের হামিদপুর নুড়িতলা গ্রামেস্থ এনামুল এর চায়ের দোকানের সামনে থেকে গাঁজা বিক্রির অভিযোগে আইয়ূব হোসেনকে গ্রেফতার করে। এসময় তার দখল হতে ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে।

    বিএম/ গাঁজাসহ