জামানের বউয়ের পরকীয়ার ষড়যন্ত্রের শিকার আমরা: পিয়াসা

    বাংলাদেশ মেইল ::

    গত ১ আগস্ট রাতে গুলশান থানার বারিধারার ৯ নম্বর রোড এলাকার ফ্ল্যাট থেকে আলোচিত কথিত মডেল ফারিয়া মাহাবুব পিয়াসাকে গ্রেফতার করে ঢাকার গোয়েন্দা পুলিশ (ডিবি)। তার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় বিপুল পরিমাণ বিদেশি মদ, ইয়াবা ও সিসা। গ্রেফতারের পর তাকে রিমান্ড শেষে নতুন করে রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

    বুধবার (১১ আগস্ট) রিমান্ড শুনানি শেষে এজলাস থেকে পিয়াসাকে বের করে আদালতের হাজতখানায় নেওয়ার সময় সাংবাদিকদের উদ্দেশে পিয়াসা বলেন, ‘জামান ও জামানের বউকে খুঁজে বের করেন। ভাসাবির (ফ্যাশন হাউজ) মালিক জামান। জামানের কাছে যান। তার বউয়ের পরকীয়ার ষড়যন্ত্রের শিকার আমরা।’

    তার এ কথা শুনে উপস্থিত সাংবাদিকরা পিয়াসার কাছে জানতে চান কে এই জামান? কিন্তু এর কোনো উত্তর দেননি তিনি। বারবার জামান ও তার স্ত্রীকে খোঁজে বের করতে বলেন পিয়াসা।

    এর আগে বুধবার গুলশান থানা ও ভাটারা থানার মামলার তদন্ত কর্মকর্তা দুই মামলায় পিয়াসার ৫ দিন করে মোট ১০ দিনের রিমান্ডের আবেদন করেন। অন্যদিকে আসামি পক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের জন্য আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

    বিএম/জামানের বউয়ের