হুইপের ষড়যন্ত্রের শিকার শ্রমিক লীগ নেতা সাইফুদ্দিন ভোলার কারামুক্তি

    বাংলাদেশ মেইল ::

    অবশেষে জামিনে মুক্তি পেয়েছেন পটিয়া পৌরসভা জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি মোহাম্মদ সাইফুদ্দিন ভোলা। রবিবার (২২ আগস্ট)  ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় জামিন পান তিনি।

    পটিয়ার সাংসদ, হুইপ শামসুল হক চৌধুরীর চৌদ্দগুষ্ঠি কেউ আওয়ামী লীগ করে নাই, সবাই অনুপ্রবেশকারী এবং বিএনপি, জামায়াত, জাতীয়পার্টি লোকদের পটিয়ার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন সমূহে পদ-পদবী দিয়েছে-  হুইপের বিরুদ্ধে এমন বক্তব্য দেওয়ায় ডিজিটাল আইনে দায়ের করা একটি মামলায় গেল ১৭ আগস্ট ভোলা  গ্রেফতার হন।

    মোহাম্মদ সাইফুদ্দিন ভোলার কারামুক্তিতে  বাংলাদেশ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন পটিয়ার পৌরসভার নেতৃবৃন্দরা তাৎক্ষণিক সংবর্ধনার আয়োজন করে।

    এতে উপস্থিত ছিলেন পটিয়া উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক ডি এম জমির উদ্দিন, পটিয়া উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক মোঃ সাইফুল ইসলাম, পটিয়া পৌরসভা ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক রিটন বড়ুয়া, পৌরসভা ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আবদুল আউয়াল, যুবলীগ নেতা সুজন বড়ুয়া, সাইফুল ইসলাম সাইফু, হাসান শরীফ, তৌহিদুল আলম জুয়েল, উজ্জ্বল ঘোষ, সাইফুল ইসলাম জুয়েল, ছোটন আর্চায্য, শহিদুল ইসলাম, দিহান চৌধুরী, শ্রমিক লীগ নেতা ছৈয়দ নুর, মোঃ মহিউদ্দিন, পটিয়া উপজেলা ছাত্রলীগ আহবায়ক কমিটির সদস্য সাজ্জাদ হোসাইন, ছাত্রলীগ নেতা আদনান আহমেদ রুবেল, মোঃ সাকিব, জয়নাল আবেদিন রিফাত, মোঃ ইমরান, মোঃ অভি, মোঃ ফয়সাল প্রমূখ।

    সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা হুইপের এইসব কর্মকান্ডে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন এবং দলীয় সভানেত্রীর কাছে হুইপের থেকে পটিয়ার আওয়ামী লীগকে রক্ষা করার জন্য জোর দাবী জানান। সংবর্ধনা অনুষ্ঠান শেষে মিছিল সহকারে হযরত আশরাফ আলী শাহ্ মাজার জিয়ারতের মাধ্যমে সংবর্ধনা সভার সমাপ্তি হয়।