চট্টগ্রামে করোনায় আরও ১০ জনের মৃত্যু,শনাক্ত ৮৭৯

    ১৭৮ মৃত্যু

    বাংলাদেশ মেইল::

    চট্টগ্রাম জেলায় গত ২৪ ঘণ্টায় আরও ৮৭৯ জনের দেহে করোনার জীবাণু ধরা পড়েছে। এর মধ্যে  মহানগরে ৬২৬ জন ও উপজেলার ২৫৩ জন। উপজেলার মধ্যে হাটহাজারীতে সর্বোচ্চ ৮০ জন শনাক্ত হয়েছে। সংক্রমণের হার ২১ দশমিক ৩৮ শতাংশ।

    এ সময় এগারোটি ল্যাব ও এন্টিজেন টেস্টে ২ হাজার ৯৯৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। জেলায় এ পর্যন্ত মোট আক্রান্ত ব্যক্তির সংখ্যা দাঁড়িয়েছে ৯১ হাজার ৯০৭ জন। এর মধ্যে নগরীর ৬৭ হাজার ৮৯৪ জন ও উপজেলার ২৪ হাজার ১৩ জন।

    এদিকে, চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে আরও ১০ জনের মৃত্যু হয়েছে। এতে নগরীর বাসিন্দা ৫ জন ও উপজেলার ৫ জন। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৮২ জনে। এর মধ্যে নগরীর বাসিন্দা ৬৩১ জন ও উপজেলার ৪৫১ জন।

    সিভিল সার্জন অফিস সূত্র জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় উপজেলায় আক্রান্তদের মধ্যে হাটহাজারীতে সর্বোচ্চ ৮০ জন, রাউজানে ৬৫ জন, রাঙ্গুনিয়ায় ২৫ জন, পটিয়ায় ২১ জন, সীতাকুণ্ডে ১৯ জন, ফটিকছড়িতে ১০ জন, মীরসরাইয়ে ৯ জন, সাতকানিয়ায় ৭ জন, আনোয়ারায় ৬ জন, বাঁশখালী ও বোয়ালখালীতে ৪ জন করে, লোহাগাড়া, চন্দনাইশ ও সন্দ্বীপে ১ জন করে রয়েছেন।এছাড়াও চট্টগ্রামে সুস্থতার সনদ দেওয়া হয় ৫০৮ জনকে। ফলে জেলায় মোট আরোগ্য লাভকারীর সংখ্যা বেড়ে দাঁড়াল ৫৮ হাজার ৭২১ জনে। এদের ৮ হাজার ৪৩১ জন হাসপাতালে এবং ৫০ হাজার ২৯০ জন বাসায় চিকিৎসা নিয়েছেন।

    বিএম/১০ জনের মৃত্যু