ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, চমেক বন্ধ ঘোষণা

গ্রুপের

বাংলাদেশ মেইল::

ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় জেরে বন্ধ ঘোষণা করা হয়েছে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক)। শিক্ষার্থীদের সন্ধ্যার মধ্যে হল ছাড়ার নির্দেশ দেওয়া হয়েছে। কলেজ অধ্যক্ষ সাহেনা আক্তার গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।সংঘর্ষের ঘটনায় ৫ সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানা গেছে।

জানা যায়, শনিবার (৩০ অক্টোবর) সকাল ৯টার দিকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চমেক ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।পুলিশ জানায়, কলেজ ক্যাম্পাসে শনিবার সকাল ৯টার দিকে দুই পক্ষের সংঘর্ষ হয়। এতে মাহফুজুল হক, নাইমুল ইসলাম ও আকিব হোসেন নামের তিনজন আহত হন।

এ বিষয়ে পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান বলেন, সংঘর্ষের পর ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। থানায় এখনো কেউ অভিযোগ দায়ের করেননি। অভিযোগ সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।জানা গেছে, বিবাদে জড়ানো একটি পক্ষ সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন এবং অন্যপক্ষ শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী হিসেবে পরিচিত। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শুক্রবার (২৯ অক্টোবর) দিবাগত রাতেও তাদের মধ্যে এক দফা সংঘর্ষ হয়েছিল।