আদালতে মারামারি: ইউপি চেয়ারম্যান কারাগারে

আদালতে

বাংলাদেশ মেইল ::

পঞ্চগড়ে আদালতে বাদী ও বিবাদীর মধ্যে মারামারির ঘটনায় করা একটি মামলায় কুদরত-ই-খুদা মিলন নামের এক ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যানকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

এর আগে তিনি উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জামিন নেন। জামিনের মেয়াদ শেষে মঙ্গলবার নিম্ন আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক তা না মঞ্জুন করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

পঞ্চগড় অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক মো. মতিউর রহমান আদালত এ আদেশ দেন। কুদরত-ই-খুদা মিলন পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

আদালত সূত্রে জানা যায়, গত ১৬ সেপ্টেম্বর পঞ্চগড় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ক্যান্টিনে একটি মামলার বাদী ও বিবাদীর মধ্যে মারামারির ঘটনা ঘটে। এ ঘটনায় ইউপি চেয়ারম্যান কুদরত-ই-খুদা মিলনসহ সাতজনকে আসামি করে পঞ্চগড় সদর থানায় মামলা করেন আদালত পুলিশের সহকারী উপ পরিদর্শক মজিবর রহমান। ওই মামলায় উচ্চ আদালতের নির্দেশে ৬ সপ্তাহের জামিনে ছিলেন চেয়ারম্যান মিলন।

প্রসঙ্গত, আগামী ১১ নভেম্বর তেঁতুলিয়ার ৭টি ইউনিয়নে দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে কুদরত-ই-খুদা মিলন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে চশমা প্রতীকে প্রতিদ্বন্দ্বীতা করছেন।