গাছ কেটে প্রতিবন্ধকতা তৈরি
খাগড়াছড়িতে বিএনপির সড়ক অবরোধ,যান চলাচল বন্ধ

খাগড়াছড়ি প্রতিনিধি ::

খাগড়াছড়ি জেলা বিএনপির ডাকে সড়ক অবরোধের কারনে নাজিরহাট-খাগড়াছড়ি রুটে যান চলাচল বন্ধ রয়েছে। সকাল থেকে বিএনপি নেতাকর্মীদের মহালছড়ি, পানছড়ি, খাগড়াছড়ির বিভিন্ন সড়কে পিকেটিং করতে দেখা যায়।

সকাল থেকে বিভিন্ন সড়কে গাছে গুড়ি ও টায়ার জ্বালিয়ে প্রতিবাদ জানায় বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতাকর্মীরা। অবরোধের কারনে পানছড়ি থেকে খাগড়াছড়ি সদর পর্যন্ত পরিবহন চলাচল বন্ধ হয়ে যায়।

বিএনপি নেতা ওয়াদুদ ভুঁইয়ার বাসভবনে হামলার প্রতিবাদে সড়ক অবরোধের ডাক দেয় খাগড়াছড়ি  জেলা বিএনপি।মঙ্গলবার সকাল ৬টা থেকে অবরোধ শুরু হয়েছে।

এদিকে বিএনপির ডাকা অবরোধের কথা না জানায় দুর্ভোগে পড়েছেন পর্যটকরা। তারা জানান, আমাদের আগে জানা ছিল না এখানে অবরোধ। এখন এসে বিপদে পড়ে গেছি। এদিকে হোটেলও বুক করা রয়েছে। সাজেক যেতে না পারলে আমরা বুকিংয়ের টাকাও ফেরত পাব না।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রশিদ জানান, অবরোধ চলাকালে যেন কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সেদিকে তৎপর রয়েছে পুলিশ সদস্যরা। কোনো ধরনের ঘটনা ঘটানোর চেষ্টা করলে পুলিশ সাথে সাথে ব্যবস্থা নেবে।

এর আগে গতকাল সোমবার দুপুরে খাগড়াছড়ি জেলা সদরের কলাবাগান এলাকায় এক প্রতিবাদ সমাবেশ থেকে সড়ক অবরোধের ডাক দেয় জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার।

খাগড়াছড়ি জেলা বিএনপির দফতর সম্পাদক মরিয়ম আক্তার গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।