সিলেট বন্যার্তদের ১০ ট্রাক খাবার পাঠাচ্ছেন ডিপজল

বাংলাদেশ মেইল::

সিলেট ও সুনামগঞ্জ এলাকার বন্যাদুর্গতদের পাশে দাঁড়িয়েছেন শোবিজের অনেকে। অনন্ত জলিল, শাকিব খান থেকে শুরু করে হালের নিরব-বুবলী। সবাই দাঁড়িয়েছেন বানভাসি মানুষের পাশে। এ  তালিকায় যোগ হয়েছে খল অভিনেতা ডিপজলের নাম। ফেসবুক লাইভে ডিপজল জানান, বন্যার্তদের জন্য তিনি ১০ ট্রাক খাবার পাঠাচ্ছেন।

ডিপজল বলেন, প্রতি সপ্তাহে ২ ট্রাক খাবার সিলেট ও সুনামগঞ্জ অঞ্চলে পাঠানোর উদ্যোগ নিয়েছি। এর মধ্যে থাকবে চিড়া-গুড়, বিশুদ্ধ পানির সঙ্গে শিশু খাবার।

বন্যাদুর্গত এলাকায় খাবার জমানো কঠিন বলেও জানান এ অভিনেতা। আগুন জ্বালানো, রান্না করে খাবার পাঠানো সম্ভব না- তাই প্রতি সপ্তাহে ২ ট্রাক করে খাবার পাঠাবেন ডিপজল। বন্যা পরিস্থিতি দ্রুত স্বাভাবিক হয়ে উঠবে। এ আশা করেছেন ডিপজল। ভিডিও বার্তায় ডিপজল সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন। তিনি মনে করেন, এতে সিলেটবাসি উপকৃত হবেন।

এদিকে, জয়া হসান, আসিফ আকবর, তানভীন সুইটি, শাহরিয়ার নাজিম জয়, মেহজাবীন চৌধুরী, সাইমন সাদিক, বাপ্পী চৌধুরী, পরীমনি, সাবিলা নূর সামাজিক যোগাযোগমাধ্যমে বন্যার্তদের জন্য আকুতি জানিয়ে পোস্ট করেছেন।

এ তালিকায় আছে জনপ্রিয় ব্যান্ডদল ‘কুঁড়েঘর’। ১৬ লাখ টাকা সংগ্রহ করেছেন তারা। এছাড়া ‘অমানুষ’ ও ‘তালাশ’ সিনেমা থেকে আয়ের টাকাও যাবে বন্যার্তদের মাঝে।