রাজধানীতে পদযাত্রা সফল করার আহ্বান ফখরুলের

বিএনপির পদযাত্রা
নিজস্ব প্রতিবেদক ::

আগামীকাল রোববার ঢাকা মহানগর উত্তর বিএনপির পদযাত্রা কর্মসূচি সফল করার জন্য আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।শনিবার বিএনপির দপ্তরের দায়িত্ব প্রাপ্ত ও সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স সাক্ষরিত বিজ্ঞপ্তিতে তিনি এ আহ্বান জানান।

গ্যাস-বিদ্যুৎসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদ এবং ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে ঢাকা মহানগর উত্তর বিএনপির পদযাত্রা কর্মসূচি আগামী ১২ ফেব্রুয়ারি রোববার দুপুর ২টায় শ্যামলী ক্লাব মাঠ হতে শুরু হয়ে রিং রোড-শিয়া মসজিদ-তাজমহল রোড-নুরজাহান রোড-বিআরটিসি বাস স্ট্যান্ড মোড়-আল্লাহ করিম মসজিদ হয়ে বসিলা সাত রাস্তা মোড় গিয়ে শেষ হবে।

পদযাত্রায় নেতৃত্ব দিবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ইকবাল হাসান মাহমুদ টুকু, ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান ও সদস্য সচিব আমিনুল হক।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আজ এক বিবৃতিতে বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতা-কর্মী, সমর্থক, শুভানুধ্যায়ীসহ জনসাধারণের প্রতি ১০ দফা দাবি আদায়ের লক্ষে আগামীকাল ঢাকা মহানগর উত্তর বিএনপির পদযাত্রা কর্মসূচীতে অংশ নেয়ার আহ্বান জানান।