চট্টগ্রামে বিস্ফোরণে প্রাণ হারাল বৃদ্ধ

নিজস্ব প্রতিবেদক :::

চট্টগ্রাম নগরের বন্দর থানা এলাকায় একটি বসতবাড়িতে বিস্ফোরণের পর অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। রোববার (২৭ আগস্ট) দিবাগত রাত দেড়টার দিকে থানার দক্ষিণ মধ্যম হালিশহর ধুপফুল দিদারের ভাড়াঘরে এ ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনেন।

এ ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে আব্দুল খালেক (৬৫) নামে এক বৃদ্ধ মারা গেছেন। একই ঘটনায় তার স্ত্রী আনোয়ারা বেগম (৬০) দগ্ধ হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক এবং তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানা গেছে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক বলেন, রোববার দিবাগত রাত ২টা ২০ মিনিটের দিকে অগ্নিদগ্ধ দুজনকে হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে একজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেছেন। আরেকজনের অবস্থা আশঙ্কাজনক এবং তাকে ঢাকায় পাঠানোর প্রক্রিয়া চলছে।

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবদুর রাজ্জাক বলেন, এ ঘটনায় ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন। ধারণা করা হচ্ছে, গ্যাস লাইনের লিকেজ থেকে এ বিস্ফোরণ হয়েছে। অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়ক্ষতি তদন্ত সাপেক্ষে জানা যাবে।

বাংলাদেশ মেইল /প্রিন্স আচার্য্য/সিপি